কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনাকালেও জনগণের পাশে নেই চট্টগ্রাম বিএনপি

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০১ জুন ২০২০, ১৫:৪৬

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসের দু:সময়েও নগরবাসীর পাশে নেই বিএনপির চট্টগ্রাম মহানগরের নেতাকর্মীরা। গত দুই মাসেরও বেশি সময় ধরে সারাদেশের ন্যায় অচল অবস্থায় বাণিজ্যিক নগরী চট্টগ্রাম। ঘুরছে না কর্মের চাকা। এমন অবস্থায় সরকারের পক্ষ থেকে একের পর এক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

ত্রাণ বিতরণ, নগদ অর্থ বিতরণ থেকে শুরু করে সবকিছুই করে যাচ্ছে সরকার একা। এর পাশাপাশি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সেবা সংস্থাও মাঠে কাজ করে যাচ্ছে। তবে আশ্চর্যজনক হলেও সত্য, দেশের এ পরিস্থিতিতে নীরব ভূমিকা পালন করছে বিএনপির চট্টগ্রাম মহানগরের নেতাকর্মীরা। তাদের পক্ষ থেকে জনসাধারণকে একের পর এক সহায়তার আশ্বাস দেয়া হলেও তেমন কোনো কার্যক্রম চোখে পড়েনি নগরবাসীর।

হাতে গোনা দু-একজন নিজ উদ্যোগে মাঠে থাকলেও নিরাপদে ঘরে অবস্থান করছেন জ্যৈষ্ঠ নেতাদের অনেকেই। গত ফেব্রুয়ারির মাঝামাঝিতে যখন করোনা পরিস্থতির কিছুটা অবনতি ঘটে, তখন সরকারের সমালোচনায় মুখর ছিলেন দলটির অনেক নেতা। দিন কয়েক পর ভাটা পড়ে সেই কর্মসূচিতে। এদিকে, গত ২৯ মার্চ চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে ২১ মার্চ তা স্থগিত ঘোষণা করা হয়। আর ২৬ মার্চ থেকে শুরু হয় সাধারণ ছুটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও