কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাসায় ফিরতে ভোগান্তি: রাজধানীতে ভাড়ায় চলছে দামি গাড়ি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ৩১ মে ২০২০, ২২:২১

রাজধানীর শাহবাগ থেকে বাংলামোটর সিগন্যাল পেরিয়ে ওভারব্রিজ সংলগ্ন রাস্তার পাশে একটি নীল রঙের ঝকঝকে প্রাইভেটকার এসে থামল। এ সময় রাস্তার আশপাশে দাঁড়িয়ে থাকা কয়েকজন দৌড়ে এগিয়ে আসল গাড়িটির কাছে। প্রাইভেটকারের সামনের আসনে চালক ছাড়া আর কেউ নেই। তিনি জানালা দিয়ে মাথা বের করে জিজ্ঞাসা করলেন, কোথায় যাবেন? গাড়িটির সামনে দাঁড়িয়ে থাকা কেউ ফার্মগেট কেউ মোহাম্মদপুর, কেউবা মিরপুরে যাবেন বলে জানান।

এ সময় ভাড়া নিয়ে দর কষাকষি শুরু হয়। মিনিট খানেকের মধ্যে একে একে সবাই গাড়িতে উঠে বসেন। ফাঁকা রাস্তায় প্রাইভেটকারটি ছুটে চলে গন্তব্যে। রোববার (৩১ মে) বিকেলের ঘটনা এটি। সরকারের নির্দেশে দুই মাসেরও বেশি সময় সাধারণ ছুটি শেষে আজ থেকে সরকারি-বেসরকারি অফিস চালু হয়েছে।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে এতদিন রাস্তাঘাটে লোকজনের সংখ্যা কম দেখা গেলেও আজ রাস্তায় লোকজন ও যানবাহনের সংখ্যা ছিল অনেক বেশি। সকালের দিকে কিছু সরকারি বিআরটিসি ও ব্যক্তি মালিকাধীন বাস চলাচল করলেও দুপুরের পর তা চোখে পড়েনি। এ অবস্থায় অফিস ছুটি শেষে রাজধানীর বিভিন্ন এলাকার মানুষ গন্তব্যে ফেরার জন্য রাজধানীর বিভিন্ন বাসস্ট্যান্ডের সামনে অপেক্ষা করতে থাকেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও