কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিশ্বকাপ স্থগিতের পক্ষে ভোট সাঙ্গাকারার

বার্তা২৪ প্রকাশিত: ৩১ মে ২০২০, ২০:১৫

অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়ার কথা আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। যদিও করোনাভাইরাস দৃশ্যপট পাল্টে দিয়েছে। সংক্রমণ থেকে বাঁচতে গৃহবন্দী ক্রিকেটাররা। পরিস্থিতি কবে পাল্টাবে, মাঠের ক্রিকেট কবে ফিরবে বলতে পারছেন না কেউ। এর মধ্যে শঙ্কা ২০ ওভারের বিশ্বকাপ ঠিক সময় মতো হবে তো?

সরাসরি উত্তর দিতে পারছে না আয়োজক আইসিসি আর স্বাগতিক অস্ট্রেলিয়াও। কারণ করোনা যে এখনো বিদায় নেয়নি। তবে ১০ জুন আইসিসি'র সভায় এ নিয়ে সিদ্ধান্ত আসবে। তখনই উত্তর মিলবে এ বছর কি মাঠে গড়াবে বিশ্বকাপ?

এরইমধ্যে ২০২০ সালের বিশ্বকাপ স্থগিতের পক্ষে অনেকেই। তাদেরই একজন কুমার সাঙ্গাকারা। শ্রীলঙ্কার এই কিংবদন্তি এখন বিখ্যাত মেরিলিবোন ক্রিকেট ক্লাবের (এমসিসি) প্রেসিডেন্ট। তার কথাকে গুরুত্ব দিতেই হবে।

২০২১ সালে ভারতের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ কারণেই এবারেরটি ২০২২ সাল পর্যন্ত পিছিয়ে যাওয়ার কথা শোনা যাচ্ছে। এরমধ্যে টিভি চ্যানেল স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে সাঙ্গাকারা বললেন, ‘দেখুন, করোনাভাইরাস পরিস্থিতির দিকে লক্ষ্য রাখতে হবে আইসিসি'র। এ অবস্থায় ক্রিকেটার ও ভক্তদের স্বাস্থ্যই যখন সবচেয়ে প্রাধান্য পাচ্ছে, তখন এ বছরের মতো বিশ্বকাপ স্থগিত রাখা বিকল্প হতে পারে। প্রয়োজন হলে অন্য কোনো সময়ের জন্য টুর্নামেন্টটি স্থগিত রাখা যেতেই পারে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও