কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাসের চালক মাস্ক না পরায় যাত্রীরা একজোট হয়ে মারধর!

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ৩১ মে ২০২০, ১৮:৫২

চট্টগ্রাম: আগ্রাবাদে সিটি সার্ভিসের একটি বাসে অতিরিক্ত যাত্রী নেওয়ায় এবং চালক-হেল্পার মুখে মাস্ক না পরায় যাত্রীরা একজোট হয়ে মারধর করার পর কানে ধরে উঠবস করানোর ঘটনা ঘটেছে। রোববার (৩১ মে) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক একটি পেইজে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, আগ্রাবাদে একটি সিটি বাসে অতিরিক্ত যাত্রী তোলার সময় বাসে থাকে অপর যাত্রীরা বাধা দেন। এসময় চালক ও হেল্পার মুখে মাস্ক না পরায় যাত্রীরা একজোট হয়ে ওই দুজনকে মারধর করেন। পরবর্তীতে মুখে মাস্ক না পরে যাতে গাড়ি না চালায় সেজন্য কানে ধরে উঠবস করান।

চট্টগ্রাম মেট্রোপলিটন বাস-মালিক সমিতির সভাপতি বেলায়েত হোসেন বেলাল বাংলানিউজকে বলেন, আমরা সোমবার থেকে বাস চালাবো। আজকে আমাদের বাস চালানোর কোনো সিদ্ধান্ত ছিলো না। তবে কেউ কেউ চুরি করে সিটি বাস চালিয়েছে।

'স্বাস্থ্যবিধি না মানায় দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনাও ঘটেছে। আগ্রাবাদে বাসের এক চালক ও হেল্পারকে মারধর করার ঘটনা শুনেছি। তবে আমরা কালকে থেকে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে বাস চালাবো।'

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমদ খান বাংলানিউজকে বলেন, আমরা পরিবহন মালিক সমিতির সঙ্গে বৈঠক করেছি। সোমবার থেকে বাস চালালে যাতে স্বাস্থ্যবিধি মেনে চলে সে বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে।

'যেখানে সেখানে বাস দাঁড়ানো যাবে না, বাসের দরজা বন্ধ রাখতে হবে, নির্দিষ্ট স্টপেজে দাঁড়াতে হবে, এক সিট ফাঁকা রাখতে হবে, বাস জীবাণুমুক্ত করে যাতে গাড়ি চালায় সেজন্য সব নির্দেশনা দেওয়া হয়েছে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও