কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রেমিকাকে নিয়ে সন্দেহ, জ্যাকির উপর বদলা নিয়েছিলেন সালমান!

পূর্ব পশ্চিম প্রকাশিত: ৩১ মে ২০২০, ১৬:২১

ইন্ডাস্ট্রিতে সালমানের রাগ সম্পর্কে ওয়াকিবহল প্রায় প্রত্যেকেই। ভালোবাসলে মন দিয়ে বাসেন আর রেগে গেলে সব সম্পর্ক ছিন্ন করে দেন। বন্ধুরা বলেন, নাকি বড্ড বেশি আবেগপ্রবণ। আর নিন্দুকেরা ফিসফিস করে বলেন, রগচটা। রগচটাই বটে! সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানির জন্য নাকি ১০ বছর ধরে রাগ জমিয়ে রেখেছিলেন জ্যাকি শ্রফের জন্য। কী ঘটেছিল? কলেজ জীবনের প্রথম প্রেমিকা শাহীন জাফরির সঙ্গে লজ্জা লজ্জা প্রেমকে সে সময় সদ্য টাটা-বাই বাই করেছেন সালমান। সালটা ১৯৯০। ঠিক এমন সময় তার জীবনে আগমন ঘটে সঙ্গীতার।

সম্পর্কিত খবর জহির খানের সাবেক প্রেমিকা এখন প্রবাসী সিঙ্গল মাদারকরোনা আক্রান্ত সন্দেহে মাকে বাড়িতে ঢুকতে বাধা দিল ছেলেকরোনা সন্দেহে সিলেটে সংঘর্ষ, আহত ৩০ কীভাবে তাদের আলাপ হয়েছিল জানেন? সঙ্গীতাকে প্রথম বার সালমান দেখেন বলিউডের এক পার্টিতে। ইন্ডাস্ট্রিতে সে সময় তারা দু’জনেই নতুন। আর দেখা মাত্রই প্রেম। যাকে বলে , ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। সঙ্গীতার রূপের ছটায় ক্রমশ আবিষ্ট হতে শুরু করেন সালমান। বি-টাউনে হট টপিক হয়ে উঠতে থাকে সালমান এবং সঙ্গীতার রোম্যান্স। সব কিছু ঠিকই চলছিল। কিন্তু হঠাৎই প্রেমিকাকে নিয়ে বলিউডের তৎকালীন হ্যান্ডসাম হাঙ্ককে সন্দেহ করতে শুরু করেন সালমান। জ্যাকি শ্রফ আর সঙ্গীতার মধ্যে কিছু চলছে বলে ধারণা করে নেন ভাইজান। কেন সন্দেহ?

সে সময় জ্যাকি এবং সঙ্গীতার জুটি বেশ আলোচনায়। ‘ইজ্জত’, ‘ত্রিদেব’ এবং ‘লক্ষ্মণরেখা’- তিনটি ছবিতে একসঙ্গে কাজও করে ফেলেছেন জ্যাকি-সঙ্গীতা। এ সময়েই বলিউডে কানাঘুষো শোনা যায়, সালমানের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি জ্যাকির সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন সঙ্গীতা। বলিউডে তো হাওয়ার চেয়েও দ্রুত খবর ছড়ায়। সালমানের কাছেও খবর পৌঁছাতে বেশি সময় লাগল না। ব্যাস। ভাইজান গেলেন রেগে। এমনিতেই তিনি প্রিয়জনদের নিয়ে খুবই পজেসিভ। তার মধ্যে আবার নিজের প্রেমিকা! সঙ্গীতার সঙ্গে প্রায়শই ঝামেলা হতে থাকল তার। সম্পর্কে ধরতে লাগল ফাটল। সালমান ঠিক করলেন জ্যাকির বিরুদ্ধে ‘বদলা’ নেবেন। না মারামারি নয়। জ্যাকির সঙ্গে কথা বলাই বন্ধ করে দিলেন সালমান। বন্ধ করে দিলেন একসঙ্গে ছবিতে কাজ করা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও