কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আলো আসবেই : প্র্যাবের একটি সচেতনতামূলক ভিডিও

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ৩১ মে ২০২০, ১৪:২৭

সারা পৃথিবীর মত আমাদের প্রিয় বাংলাদেশ এখন ভয়ংকর প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত। এই দুঃসময়ে পাবলিক রিলেশনস এসোসিয়েশন অব ব্যাংকস (প্র্যাব) এর উদ্যোগে কেন্দ্রীয় ব্যাংক, সরকারী ব্যাংক, বেসরকারী ব্যাংক, ইসলামী ব্যাংক, বিদেশী ব্যাংক এবং বিশেষায়িত ব্যাংকে কর্মরত ১৬ জন দেশের শীর্ষ স্থানীয় জনসংযোগ / কমিউনিকেশন / ব্র্যান্ডিং কর্মকর্তা’র অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে একটি সচেতনতামূলক ভিডিও চিত্র।

প্র্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতার পর বাংলাদেশের বড় অর্জন অর্থনীতিতেই। বিশ্বের শীর্ষ প্রবৃদ্ধি অর্জনকারী অন্যতম একটি আমাদের এই প্রিয় বাংলাদেশ। অনেক বাধা-বিপত্তির মধ্যেও এই অর্জন অনেকের কাছেই বিস্ময়কর। আর এ কৃতিত্ব দেশের আপামর মানুষের। বিশেষ করে খেটে খাওয়া কৃষক, ঘাম ঝরানো শ্রমিক আর স্বপ্নবান উদ্যোক্তার।

ভিডিও চিত্রতে ছিলেন প্র্যাব’র সভাপতি সামছুদ্দোহা সিমু, সহ-সভাপতি আজম খান, সাঈদা খানম, মির্জা গোলাম ইয়াহিয়া, সাধারন সম্পাদক জালাল আহমেদ, যুগ্ম সম্পাদক সঞ্জীব চ্যাটার্জী, নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন খান, দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক রায়হান কাওসার, ক্রীড়া সম্পাদক মো. আব্দুল হামীদ সোহাগ, সহকারী প্রকাশনা এবং সেমিনার সম্পাদক মো. পারভেজ হাসান তরফদার, নির্বাহী সদস্য মনিরুজ্জামান টিপু, তানিয়া সাত্তার, সগীর আহমেদ ও ইকরাম কবীর।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও