কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিচারপতিকে নিয়ে কটূক্তি, নেত্রকোনায় যুবক গ্রেপ্তার

এনটিভি প্রকাশিত: ৩০ মে ২০২০, ২৩:০৫

হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান শাহীনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করায় নেত্রকোনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ইলিয়াস আহমেদ (২৯) বারহাট্টা উপজেলার নুরুল্লারচর গ্রামের বাসিন্দা। তাঁকে তাঁর গ্রামের বাড়ি থেকে আজ শনিবার ভোরে গ্রেপ্তার করা হয়। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে মোহনগঞ্জ থানায় পৌর শহরের খাইরুল ইসলাম মজুমদার নামের এক ব্যক্তি তথ্য প্রযুক্তি আইনে ওই যুবকের নামে মামলা করেন।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ খান বলেন, ‘গত ৯ এপ্রিল গৃহকর্মী মারুফা আক্তারের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়। এতে জেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক বারহাট্টার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন গ্রেপ্তার হন। গ্রেপ্তারের দুইদিনের মাথায় আদালতের মাধ্যমে জামিন হয় চেয়ারম্যানের।

এ বিষয় নিয়ে হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান শাহীনসহ বিশিষ্টজনের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালান গ্রেপ্তারকৃত ইলিয়াস আহমেদ।’  ওসি আরো বলেন, ‘এ ঘটনায় শুক্রবার তথ্য প্রযুক্তি আইনে এক ব্যবসায়ী মামলা করলে ইলিয়াস নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইলিয়াসকে জিজ্ঞাসাবাদের জন্য নেত্রকোনায় পাঠানো হয়েছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও