কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আগস্টের আগে কোনো ঘরোয়া ক্রিকেট নয়: ইসিবি

ঢাকা টাইমস প্রকাশিত: ৩০ মে ২০২০, ১৫:২৩

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে নিজ মাটিতে ঘরোয়া ক্রিকেটে স্থগিতাদেশ বাড়ালো ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। আগামী ১ অগাস্ট পর্যন্ত ঘরোয়া সব ধরনের ক্রিকেট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ইসিবি। এই নিয়ে তৃতীয়বারের মত স্থগিতাদেশ বাড়ালো ইসিবি। করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর ২৮ মে পর্যন্ত এবং পরবর্তীতে ১ জুলাই পর্যন্ত ইংল্যান্ডে ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞা দিয়েছিলো ইসিবি।

করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি না হওয়ায়, স্থগিতাদেশ এক মাস বাড়িয়ে আগস্ট করলো ইসিবি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দেশের মাটিতে টেস্ট সিরিজ স্থগিত করেছিলো ইসিবি। তবে তারা আশাবাদি জুলাইয়ে সিরিজটি হবে। বৃহস্পতিবার এক বিবৃতিতে ইসিবি জানায়, এই গ্রীষ্মের শেষ দিকে ছেলে ও মেয়েদের ঘরোয়া ক্রিকেট আয়োজনের ব্যাপারে আশাবাদী। ঘরোয়া আসর পুনরায় জুনে শুরুর জন্য ইসিবির কাছে প্রস্তাব রদবে ক্রিকেটারদের পেশাদার গ্রুপ (পিজিজি)।

তাই ইসিবির প্রধান নির্বাহি টম হ্যারিসন জানান, ‘স্বাভাবিকভাবেই আমরা প্রতিটি স্তরে খেলা দেখতে চাই। আমরা এই মৌসুমে ঘরোয়া ও বিনোদনমূলক ক্রিকেট দেখার ব্যাপারে আশাবাদি এবং ঘরোয়া ক্রিকেট শুরুর ব্যাপারে পিজিজির সাথে পরিকল্পনা করা হয়েছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও