কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শৈলকুপায় আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিরোধে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ৩০ মে ২০২০, ০৯:৫২

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এক কর্মীকে কুপিয়ে যখম করা হয়েছে। এদিকে থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর প্রাইভেট কার ভাংচুর করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উপজেলার শহরে দাঙ্গা পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, আজ শুক্রবার সন্ধ্যার দিকে শৈলকুপা মহিলা কলেজ রোড দিয়ে বাড়ি ফিরছিল ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলামের বড় ভাই তোফাজ্জেল হোসেন। এসময় অতর্কিতে হামলার শিকার হন তোফাজ্জেল হোসেন। তাকে কুপিয়ে যখম করা হয়। আহত অবস্থায় তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে এ ঘটনার পরপরই শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নুর প্রাইভেট (ঢাকা মেট্রো গ-৩৫-২৭১৯) কারে হামলার ঘটনা ঘটে। ৯নং মনোহরপুর ইউনিয়ন পরিষদে তার গাড়িটি ছিল। তবে তিনি পরিষদে ছিলেন না, এসময় হামলা হয়। একটি চায়ের দোকানও ভাংচুর করা হয়। শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের অভ্যন্তরীন বিরোধে এই হামলা ওপাল্টা হামলার ঘটনা ঘটে বলে কর্মীরা জানিয়েছে।

প্রসঙ্গত, শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা ও দলটির সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। উপজেলা নির্বাচনের পর থেকেই আধিপত্য বিস্তার নিয়ে এই বিরোধ।

আওয়ামী লীগ নেতা মোস্তফা আরিফ রেজা মন্নু জানিয়েছেন, তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে, না পেয়ে গাড়িতে হামলা করে। এছাড়া কে বা কারা তোফাজ্জেল হোসেনের উপর হামলা চালিয়েছে তা তাদের জানা নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও