কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনার মধ্যেই শুরু হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ

সময় টিভি প্রকাশিত: ২৯ মে ২০২০, ০১:৪৪

ইংলিশ প্রিমিয়ার লিগ ১৭ জুন থেকে আবারও শুরু হচ্ছে। ম্যানচেস্টার সিটি ও আর্সেনালের মধ্যকার ম্যাচ দিয়েই মাঠে ফিরবে ক্লাব ফুটবলের সবচেয়ে জনপ্রিয় এ আসর। বৃহস্পতিবার (২৮ মে) সভায় এ বিষয়ে সম্মত হয়েছে ইপিএল কর্তৃপক্ষ ও ক্লাবগুলো। ইউরোপীয় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে এমন খবর।

জুনে শুরু হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ। এটা একরকম নিশ্চিতই ছিল। তারিখ নিয়ে ছিল সংশয়। কখনো ১২ জুন, আবার কখনও খবর বের হয়, ২৬ জুন শুরু হবে লিগ। ফুটবলাররা অনুশীলনে ফিরেছে গত সপ্তাহে। এই ক'দিন দূরত্ব বজায় রাখলেও, স্পর্শভিত্তিক অনুশীলনও শুরু করতে যাচ্ছে খেলোয়াড়রা। চলছে প্রতিযোগিতামূলক ম্যাচের জন্য প্রস্তুতি। এবার ম্যাচ শুরুর দিনক্ষণও অনেকটা ঠিক হল। বাকি শুধু আনুষ্ঠানিক ঘোষণা। প্রজেক্ট রিস্টার্ট মিটিংয়ে ১৭ জুন খেলা শুরু করতে সম্মত হয়েছে সব পক্ষ। প্রথম দিন হবে দুটি ম্যাচ।

বিগ ম্যাচে মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। আরেক ম্যাচে অ্যাস্টন ভিলার প্রতিপক্ষ শেফিল্ড শিল্ড। দোসরা আগস্টের মধ্যে মৌসুম শেষ করার লক্ষ্য নিয়ে এগোচ্ছে কর্তৃপক্ষ। মৌসুম শেষের এক সপ্তাহ পর অনুষ্ঠিত হবে এফএ কাপের ফাইনাল। আর্সেনালের কোচ মিখেইল আর্টেটা ও চেলসির ফুটবলার হাডসন ওডোই করোনাভাইরাস আক্রান্ত হওয়ার পর থেকে প্রায় আড়াই মাস স্থগিত প্রিমিয়ার লিগ।

নানা জল্পনা-কল্পনা শেষে আবারো যা শুরুর অপেক্ষায়। তিন ধাপে খেলোয়াড় ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করা হয়েছে। সবশেষ ১০০৮ জনকে পরীক্ষা করে তিন ক্লাবের নতুন আরো ৪ ফুটবলারের দেহে করোনা শনাক্ত হওয়ায় উদ্বেগ থেকেই যাচ্ছে। এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১২।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও