কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১ জুন থেকে ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মে ২০২০, ২১:৪৫

আগামী ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটের চার গন্তব্যে ফ্লাইট চালাবে দেশের অন্যতম বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।  বৃহস্পতিবার (২৮ মে) সংস্থাটি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  এতে বলা হয়, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশের অভ্যন্তরীণ রুটে পুনরায় ফ্লাইট চলাচলের অনুমতি দেওয়ার পর সব স্বাস্থবিধি মেনেই ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১ জুন থেকে ফ্লাইট পরিচালনার জন্য প্রস্তুত রয়েছে।

ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট শুরু করবে ইউএস-বাংলা। এছাড়া কক্সবাজার, যশোর, বরিশাল ও রাজশাহী রুটে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে। কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে দুই মাসের বেশি সময় ধরে রাষ্ট্রীয় সিদ্ধান্তের কারণে বাংলাদেশের অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে। 

গত জানুয়ারি মাসের শেষ সপ্তাহ থেকে করোনা ভাইরাসের বিস্তার লাভ করার পর বিভিন্ন দেশের রাষ্ট্রীয় সিদ্ধান্তের কারণে একের পর এক আন্তর্জাতিক রুট বন্ধ করতে হয়েছে, যা এখনও বর্তমান। বর্তমানে শুধুমাত্র ঢাকা-গুয়াংজু রুটে সপ্তাহে একটি মাত্র ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও