কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নারীর করোনা হয়েছে গুজবে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মে ২০২০, ২০:২৬

সিলেটের বিশ্বনাথে এক নারীকে করোনা রোগী সন্দেহ করায় দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় বিলাল উদ্দিন (৫০) ও ফরিদ আলী (৩০) নামের দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে উপজেলার কাদিপুর গ্রামের রফিক আলী (৫০) ও গয়াছ আলী (৫০) পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, গত ১৮ মে সোমবার রফিক আলীর স্ত্রী সন্তান প্রসবজনিত কারণে বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। জ্বর ও শ্বাসকষ্ট থাকায় ওই নারী করোনায় আক্রান্ত হয়েছেন বলে গ্রামে গুঞ্জন শুরু হয়। এর দুইদিন পর রফিক আলীর ভাই প্রবাসী আইয়ূব আলীর সঙ্গে রাস্তায় কথা হয় প্রতিপক্ষ গয়াছ আলীর আত্মীয় একই গ্রামের আঙ্গুর আলীর। এ সময় আইয়ূব আলী আঙ্গুর আলীকে তার বাড়িতে বসে গল্প করার অনুরোধ করেন। কিন্তু আঙ্গুর মিয়া তার বাড়িকে ‘করোনা রোগীর বাড়ি’ বলে আখ্যায়িত করে তা প্রত্যাখ্যান করলে বাগবিতণ্ডা হয়।

এ নিয়ে গত ২৩ মে শনিবার রফিক আলী ও আঙ্গুর আলীর মধ্যে আবারও বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে কাদিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা রফিক আলীর স্ত্রীর নমুনা পরীক্ষা করেন। কিন্তু সম্প্রতি রিপোর্ট নেগেটিভ আসে। বুধবার (২৭ মে) রফিক আলীর ধানক্ষেতে প্রতিপক্ষ গয়াছ আলীর একটি গরু গেলে তাদের মধ্যে আবারও বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও