কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনা জয় করে বাড়ি ফিরলেন এসআই মামুন

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মে ২০২০, ২০:২৮

শ্যামপুর থানার সদ্য নিয়োগ প্রাপ্ত এসআই মামুন মিয়া। ১৫ মে থেকে ২৭ মে (১৩ দিন) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে থাকার পর বুধবার বিকেলে ছাড়পত্র পেয়ে নারায়ণগঞ্জ নিজ বাড়ি ফেরেন তিনি। শ্যামপুর থানা, ওয়ারী জোন, ঢাকা মেট্রোপলিটন পুলিশে সদ্য নিয়োগ প্রাপ্ত এসআই মামুন মিয়া দায়িত্ব পালনের ৩ মাস ১৫ দিনের মাথায় করোনাভাইরাসে আক্রান্ত হন। ৭ মে থেকে ১০৩+ জ্বর শুরু হয়। কিছুতেই জ্বর কমছিল না। এর সাথে সাথে কাঁশিটাও বাড়ে।

তার একদিন পর থেকে প্রচণ্ড শরীর ব্যাথা। ১১ মে থেকে বুকের ব্যাথাটাও বাড়তে থাকে। সর্বশেষ ১২ তারিখ ভোর থেকে শ্বাস প্রশ্বাস নিতেও কষ্ট হওয়ায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা মতো কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে টেস্ট করা হয় ১২ মে। ১৫ মে সকাল ১০টায় ফোনে রিপোর্ট জানানো হয় করোনা পজিটিভ।

এসআই মামুন বলেন, ‘তাৎক্ষণিক আমার শ্যামপুর থানার অফিসার ইনচার্জ মো. মফিজুল আলমকে ফোন করে বিষয়টা জানাই। তিনি সমস্যার কথা শুনে আমাকে তার প্রতিটা কথায় মোটিভেট করার চেষ্টা করলেন। এতে অনেকটা সাহস পেলাম। এর কিছুক্ষণ পরে ওয়ারী জোনের এডিসি স্যার, ইখতেখাইরুল ইসলাম আমাকে ফোন করে আমার থেকে যাবতীয় তথ্য জিজ্ঞাসা করলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও