কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

আরটিভি শ্রীকৃষ্টপুর, জয়পুরহাট প্রকাশিত: ২৮ মে ২০২০, ১৮:৫৪

জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদরের শ্রীকৃষ্টপুর গ্রামে মোবাইলে মিসড কল আসার অভিযোগ তুলে স্ত্রী খাদিজা খাতুনকে (২০) লিচুর গাছের সঙ্গে বেঁধে রেখে শরীরের বিভিন্ন স্থানে লোহার নিড়ানি গরম করে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে স্বামী সাকিল হোসেন (২৪) ও ভাসুর আসলাম হোসেনকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা একই এলাকার আব্দুস সালামের ছেলে। পুলিশ ও মেয়ের বাবার দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ মে শাকিল হোসেনের সঙ্গে খাদিজা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন অজুহাতে মেয়ের উপর নির্যাতন করত এবং দাম্পত্য কলহ লেগেই থাকত। এরই ধারাবাহিকতায় মোবাইলে মিসড কল আসার অপরাধে স্বামী শাকিল, তার বড় ভাই আসলাম ((৩৫), শ্বশুর আব্দুস সালাম (৫৮) ও শাশুড়ি সেলিনা বেগম (৫০) সকলে মিলে মেয়েটিকে দড়ি দিয়ে বাড়ির ভিতর লিচু গাছের সঙ্গে বেঁধে হাত, পা, মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে গরম লোহার ছ্যাঁকা দিয়ে ক্ষতবিক্ষত করে।

এক সময় মাথায় আঘাত করলে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলেও বাড়ির দরজা বন্ধ থাকায় কেহ সহজে প্রবেশ করতে পারেননি। মেয়েটির চিৎকার সহ্য করতে না পেরে একপর্যায়ে প্রতিবেশীরা ধাক্কা দিয়ে দরজা ভেঙে বাড়িতে প্রবেশ করেন এবং মেয়েটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও