কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনার কাছে হেরে গেলেন এসআই রাসেল

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মে ২০২০, ১৭:৩৩

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাসেল বিশ্বাস (৩৫) মৃত্যুবরণ করেছেন। চলমান করোনাযুদ্ধে এ নিয়ে বাহিনীটির ১৫ জন সদস্য আত্মোৎসর্গ করলেন। বৃহস্পতিবার (২৮ মে) বেলা ১২ টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এসআই রাসেল মারা যান। তিনি পুলিশের বিশেষ শাখায় (সিটি এসবি) কর্মরত ছিলেন। পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বলেন, গত ২৪ মে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর থেকে তিনি ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।


সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তিনি মারা যান। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট (অ্যাডমিন অ্যান্ড ফাইন্যান্স) ডা. এমদাদুল হক জানান, ব্রেন স্টোক করায় এসআই রাসেলকে প্রথমে রাজধানীর শেরে বাংলা নগর এলাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার করোনা শনাক্ত হয়। এরপর তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের তত্ত্বাবধানে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। রাসেলের সহকর্মীরা জানান, শিক্ষাজীবনে রাসেল বিশ্বাস অত্যন্ত কৃতি ছাত্র হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় হতে বিবিএ এবং এমবিএ ডিগ্রি অর্জন করেছিলেন।


তার জন্মস্থান বাগেরহাট জেলায়। তিনি ২০১৩ সালে ৩৪ তম আউটসাইড ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক শিশু সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এআইজি সোহেল রানা জানান, বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় রাসেল বিশ্বাসের মরদেহ গ্রামের বাড়ি বাগেরহাটে পাঠানো হয়েছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় রীতি মেনে তাকে দাফন করা হবে। তিনি বলেন, দেশের জন্য এসআই রাসেল বিশ্বাসের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গভীরভাবে শোকাহত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও