কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গভীর সুন্দরবনে ঝড়ের কবলে পড়া ৬ কিশোরকে গাছ থেকে উদ্ধার

বণিক বার্তা প্রকাশিত: ২৮ মে ২০২০, ১৭:২৭

বাগেরহাটের শরনখোলায় সুন্দরবনে ঘুরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে পথ হারিয়ে ফেলা ৬ কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে সুন্দরবনের মধ্যে গাছে চড়ে থাকা ওই কিশোরদের নৌপুলিশ উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে। উদ্ধার হওয়া কিশোররা হলো, দক্ষিণ আমড়া গাছিয়া গ্রামের ইমরান খলিফা, মাইনুল ইসলাম, আব্দুর রহিম, সাইমন খলিফা, জুবায়ের খলিফা ও জয়।


বাগেরহাটের শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আবু সাইদ জানান, গতকাল বুধবার সকালে শরণখোলা উপজেলার দক্ষিণ আমড়া গাছিয়া গ্রামের  স্কুল ও মাদ্রাসা পড়ুয়া ৬ কিশোর পূর্ব সুন্দরবনের ধানসাগর ফরেস্ট স্টেশন সংলগ্ন বনে ঘুরতে যায়। তারা বনের প্রায় পাঁচ কিলোমিটার গভীরে চলে যাওয়ার পর সন্ধ্যায় ফিরে আসার সময় পথ হারিয়ে ফেলে। এরই মধ্যে শুরু হয় কালবৈশাখী ঝড়।তাদের মধ্যে এক কিশোর বুধবার রাত ১০টার দিকে জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন দিলে তা শরণখোলা থানা পুলিশ জানতে পারে।


পরে ধানসাগর নৌ পুলিশকে সঙ্গে নিয়ে শরণখোলা থানার ওসি এসকে আবু সাইয়িদের নেতৃত্বে রাত ১১টার দিকে উদ্ধার অভিযান শুরু হয়। সকালে তাদের উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। আতঙ্কিত কিশোররা সুন্দরী গাছের চড়ে ছিল বলে জানিয়েছে পুলিশ। তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও