কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেসির হাতে বিশ্বকাপ দেখছেন বিলিয়া

ঢাকা টাইমস প্রকাশিত: ২৭ মে ২০২০, ১৮:১২

বার্সেলোনার হয়ে সম্ভাব্য সব কিছু জয় করেছেন মেসি। কিন্তু আর্জেন্টিনার হয়ে ২০০৮ সালের বেইজিং অলিম্পিকে স্বর্ণপদক ছাড়া তার হাতে ওঠেনি আর কোনও শিরোপা। বিশ্বকাপে একবার আর কোপায় তিনবার ফাইনাল খেলেও শুন্য হাতে ফিরেছেন বারবার।

তবে মেসির সাবেক সতীর্থ লুকাস বিলিয়ার মতে, ২০২২ কাতার বিশ্বকাপ স্মরণীয় করে রাখতে পারেন মেসি। সম্প্রতি ইএসপিএন শিকাগো বুলসের হয়ে বাস্কেটবল কিংবদন্তি মাইকেল জর্ডানের শেষ এনবিএ শিরোপা জয় নিয়ে ‘দ্য লাস্ট ড্যান্স’ নামক একটি তথ্যচিত্র প্রকাশ করেছে।

আর সেটি দেখার পরই বিলিয়ার মনে হয়েছে, সময়ের অন্যতম সেরা মেসির গল্পটাও তো এমন হতে পারে, “আমি দ্য লাস্ট ড্যান্স দেখা শেষ করলাম। তথ্যচিত্রটি দারুণ ছিল। আর এটা দেখার পরই একটি বিষয় নিয়ে ভাবলাম। কয়েক বছরের মধ্যে আমাদের মেসিকে নিয়েও তো এমন কিছু হতে পারে। এই তথ্যচিত্রের যে দৃশ্যটি আমি ভবিষ্যতে দেখতে চাই, সেটি হচ্ছে জর্ডান যখন ট্রফি বুক জড়িয়ে কাঁদতে থাকে। আমি চাই বিশ্বকাপ নিয়ে মেসিও সেটাই করুক। এটাই আমি দেখতে চাই। আমি জানি মেসি এবং আর্জেন্টিনার মানুষের জন্য এর বড় কিছু হতে পারে না।” ২০১৮ বিশ্বকাপে ফ্রান্সের সঙ্গে আর্জেন্টিনার হারের পরই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন বিলিয়া।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও