কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদ বিনোদনে ‘বরিশাইল্লা ঈদ সং’ যোগ করল ভিন্ন মাত্রা

সমকাল প্রকাশিত: ২৭ মে ২০২০, ১৭:২০

করোনা পরিস্থিতিতে বদলে গেছে জীবনযাত্রা, বদলে গেছে বিনোদনের ধারাও। তবে থেমে থাকার উপায় নেই মোটেও। ঘরবন্দি এমন ঈদেও বিনোদনে কিছুটা ভিন্নমাত্রা যোগ করলো বরিশালের ভাষায় নির্মিত ঈদের গানের মিউজিক ভিডিও ‘বরিশাইল্লা ঈদ সং’।

ইউটিউবার মারজিয়া মিমিরি সার্বিক তত্ত্বাবধানের নির্মিত এই পার্টি সং সম্প্রতি প্রকাশিত হয় তারই ইউটিউব চ্যানেলে। এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই গানটি। করোনার মধ্যে বাসা আর বাসার ছাদে হয়েছে মিউজিক ভিডিওটির শুটিং।

গানের শিল্পী নিশাত মাহজাবিন ও নূর নবী, গীতিকার  সজীব ভূঁইয়া, র্যাপ  নূর নবী, সুর ও সংগীত  আদিব  আর সহকারী সংগীত আয়োজক ছিলেন সুপ নাসিফ ,কাব্য তালুকদার। মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন মারজিয়া মিমি, সাইফুদ্দিন সিয়াম (এসপি ক্রিয়েশন), সৌরভ কুমার ও তন্ময়।মিউজিক ভিডিওতে মূলত ঈদে গতানুগতিক যেসব আয়োজন থাকে সেসবই উপস্থাপন করা হয়েছে বরিশালের ভাষায়; উল্লেখ করা হয়েছে বরিশালের কিছু ঐতিহ্যবাহী খাবারের নাম ও তুলে ধরা হয়েছে করোনা প্রতিরোধে সচেতনতার কথাও। গানটির কোঅপারেশন পার্টনার জনপ্রিয় ’লাইকি অ্যাপ’। গানটি  ইউটিউবে আপলোড করার তিন দিনে ফেসবুক ও ইউটিউব মিলিয়ে ৪ লাখের বেশি মানুষ দেখেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও