কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দ্রুত কাজে যোগ দিতে চান করোনাজয়ী দুজন

প্রথম আলো প্রকাশিত: ২৭ মে ২০২০, ১২:১৬

'গ্রামের সাধারণ মানুষ এমনিতেই ভালো হাসপাতালে যেতে পারে না। তার ওপর যে পরিস্থিতি, বাস চলে না। মানুষের স্বাভাবিক চলাচল বন্ধ। এই কমিউনিটি ক্লিনিকগুলোই গ্রামের মানুষের একমাত্র ভরসা। মানুষের মুখের দিকে চেয়ে আমি দ্রুত কাজে যোগ দিতে চাই।' এসব কথা টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গবড়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী মো. মাঞ্জুরুল ইসলাম তালুকদারের।

৫ মে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পান মাঞ্জুরুল ইসলাম। দীর্ঘ ২২ দিন নিজের বাড়িতে আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন তিনি। আক্রান্তের পর দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় গতকাল মঙ্গলবার করোনা নেগেটিভ জানতে পারেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাঁকে জানানো হয় তিনি সুস্থ। সম্প্রতি জন্ম নেওয়া শিশু সন্তানের মুখ এবার দেখতে পারবেন বলে আশা করছেন তিনি। মাঞ্জুরুল ছাড়াও মঙ্গলবার মির্জাপুরের আরও তিনজন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন।

এ নিয়ে মির্জাপুরে আক্রান্ত ৩০ জনের মধ্যে ছয়জন সুস্থ হলেন। এর আগে উপজেলার ভাওড়া গ্রামের অখিল চন্দ্র সরকার ও সাটিয়াচড়া গ্রামের আনন্দ রাজবংশী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর মারা গেছেন একজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী ইউনুস আলী (২৮), উপজেলার আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের দিনমজুর হযরত আলী (৪২) ও লালমনিরহাট সদরের বাসিন্দা মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলের একটি বাড়ির ভাড়াটিয়া নির্মাণ শ্রমিক সুজন মিয়া (৩৫)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও