কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অস্ট্রেলিয়ান নাগরিক ফেরাতে তৃতীয় বিশেষ ফ্লাইট অনিশ্চিত

বার্তা২৪ প্রকাশিত: ২৭ মে ২০২০, ১১:৪৪

বাংলাদেশে অস্ট্রেলিয়ান হাই কমিশন তাদের নাগরিক এবং স্থায়ী বাসিন্দাদের ফিরিয়ে নিতে তৃতীয় বিশেষ ফ্লাইট অনিশ্চিত হয়ে পড়েছে।
এটি নির্ধারিত ২৮ মে'র পরিবর্তে ১৩ জুন ঢাকা ছেড়ে যাওয়ার সময়সূচী নির্ধারণ করা হয়েছে।বুধবার (২৭ মে) ঢাকাস্থ অস্ট্রেলিয়ান হাইকমিশন তৃতীয় ফ্লাইট সম্পর্কে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, প্রস্তাবিত তৃতীয় ফ্লাইটের বিস্তারিত তথ্য জানিয়ে আমাদের সাথে নিবন্ধিত প্রত্যেককে আমরা ইমেল করেছি। ফ্লাইটটিতে সর্বনিম্ন ১২০ জন যাত্রী প্রয়োজন। আমরা যদি এই সংখ্যায় পৌঁছে যাই, তবেই ফ্লাইটটি ১৩ জুন ঢাকা থেকে ছেড়ে যাবে, ১৪ জুন মেলবোর্নে পৌঁছাবে।

দয়া করে মনে রাখবেন যে অস্থায়ী ভিসাধারী যারা অস্ট্রেলিয়ার পাসপোর্টধারীর পরিবার ইউনিটের অংশ নন তারা এই ফ্লাইটে ভ্রমণ করতে পারবেন না। ফ্লাইটটি কেবল অস্ট্রেলিয়ান পাসপোর্টধারী অস্ট্রেলিয়ান স্থায়ী ভিসাধারী এবং তাদের স্ত্রী, আইনী অভিভাবক বা শিশুদের জন্য উন্মুক্ত।

ফ্লাইটটি শুধু ঢাকা থেকে মেলবোর্ন যাবে। অস্ট্রেলিয়ার নাগরিকরা দেশে ফিরলেই সেই দেশের সরকারের ব্যবস্থাপনায় ১৪ দিন বাধ্যতামূলক সঙ্গরোধে থাকতে হবে।

এর আগে ১৬ এপ্রিল ও ৯ মে অস্ট্রেলিয়ান নাগরিক, স্থায়ী বাসিন্দা এবং তাদের পরিবারকে দেশে ফিরতে সহায়তা করেছে ঢাকাস্থ অস্ট্রেলিয়ার হাই কমিশন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও