কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভূমির চড় খেয়ে আয়ুষ্মানের গাল লাল হয়ে গিয়েছিল

প্রথম আলো প্রকাশিত: ২৭ মে ২০২০, ০৯:০০

একবার, দুইবার, তিনবার করে ২০টা চড়ের পর অবশেষে শটটা ওকে হলো। এর মাঝে আয়ুষ্মানের গাল লাল হয়ে গেল। প্রতিবার শট এনজি (নট গুড) হওয়ার পর ঠান্ডা পানির ছিটা বা বরফ দিতে হতো। একবার তো শট ‘রিয়েলিস্টিক’ করতে গিয়ে ভূমি এমন জোরে আয়ুষ্মানের চড় বসালেন যে রীতিমতো মলম লাগাতে হলো। তারপর ২০তমবার গিয়ে শট ‘ওকে’ হলো।

ভূমি পেড়নেকারের প্রথম ছবি, ‘দম লাগাকে হাইশা’ মুক্তি পায় ২০১৫ সালে। এর আগে তিনি যশরাজ ফিল্মস প্রযোজনা প্রতিষ্ঠানে সহকারী কাস্টিং ডিরেক্টর হিসেবে বেশ কয়েক দিন কাজ করেছেন। রণবীর সিং, পরিণীতি চোপড়াদের অডিশন নিয়েছেন। অনেক বড় বড় তারকাকে সামনে থেকে অডিশন দিতে দেখেছেন।

তাই আয়ুষ্মানের মনে হয়েছিলে, এই কারণেই প্রথম ছবির একবারে প্রথম ‘অ্যাকশন’ থেকেই ভূমির ভেতর কোনো জড়তা ছিল না। আয়ুষ্মানের ভাষায়, ভূমিই তাঁর জীবনে দেখা সবচেয়ে আত্মবিশ্বাসী সহশিল্পী। এই ছবির ‘সুন্দর সুশীল’ শিরোনামের গানে আয়ুষ্মান আর ভূমির সঙ্গে আরও আরও প্রায় ৪০টি জুটি শুটিংয়ে অংশ নিয়েছিল। তাদের অনেকেই এই গানের শুটিংয়ে অংশ নিয়ে খুশি। কিন্তু কেউ কেউ ভয়ে ছিল, যে তাঁদের বুঝি সত্যি সত্যি বিয়ে হয়ে যাচ্ছে। পরে আয়ুষ্মান ও ভূমি তাঁদের বোঝালেন, যে তাঁরাও একইভাবে বিয়ে করছেন, আর এভাবে সত্যি সত্যি বিয়ে হয় না! ‘

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও