কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আনুশকাকে ডিভোর্স দিতে কোহলিকে আর্জি

ঢাকা টাইমস প্রকাশিত: ২৭ মে ২০২০, ০৮:৪৪

লকডাউনের ভারতে আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী আনুশকা শর্মা প্রয়োজিত ওয়েব সিরিজ ‘পাতাললোক’। প্রথমে দর্শকদের বাঁধভাঙা উচ্ছ্বাস। আর এখন এই সিরিজ নিয়ে একের পর এক বিতর্ক। যার জেরে আনুশকার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের পর্যন্ত করেছেন উত্তরপ্রদেশের এক বিজেপি নেতা নন্দকিশোর গুরজার। পাশাপাশি বিরাট কোহলির উদ্দেশে তার আর্জি, ‘প্লিজ এখনই আনুশকাকে ডিভোর্স দিন!’ কিন্তু কেনিআনুশকার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন ওই বিজেপি নেতা?

নন্দকিশোর গুরজারের অভিযোগ, বিনা অনুমতিতে সিরিজে তার ছবি ব্যবহার করেছেন ‘পাতাললোক’-এর নির্মাতারা। শুধু তাই নয়, সিরিজে সাম্প্রদায়িক হিংসা দেখানোর অভিযোগ তুলে জাতীয় নিরাপত্তা আইনের আওতায় আনুশকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন উত্তরপ্রদেশের লোনির এই বিজেপি নেতা। ওয়েবসিরিজে একটি দৃশ্য রয়েছে, যেখানে একটি নিউজপেপার কাটিং দেখানো হয়েছে। কী এমন রয়েছে সেই নিউজপেপার কাটিংয়ে? গাজিয়াবাদের ইউপি গেটের উদ্বোধনের ছবি রয়েছে। ছবিতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথসহ রাজ্যের আরও বেশ কিছু বিজেপি নেতারা রয়েছেন। সেখানে মুখ দেখা গেছে অভিযোগকারী বিজেপি নেতা নন্দকিশোর গুরজরেরও। আনুশকা প্রযোজিত ‘পাতাললো ‘ ওয়েবসিরিজটি নিষিদ্ধ করার দাবি তুলে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছে আবেদনও করেছেন এই বিজেপি নেতা।

তার আরও অভিযোগ, এই ওয়েবসিরিজে সনাতন ধর্মকে আঘাত করে হিন্দুত্ববাদী সংগঠনগুলো সম্পর্কে ভুল বার্তা দেয়া হয়েছে। ‘পাতাললোক’কে দেশদ্রোহী ওয়েবসিরিজ বলেও অভিযোগ করেছেন নন্দকিশোর। তার দাবি, এই সিরিজে নির্দোষ ভারতীয়দের অহেতুক পাকিস্তানি চিহ্নিত করে মামলা সাজিয়েছে সিবিআই। এমন মিথ্যা মামলা আদতে দেশ এবং সমাজকে কলুষিত করতে পারে। হিন্দু-মুসলিম সাম্প্রদায়িক হিংসাও তুলে ধরা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও