কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শিবচরে এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

এনটিভি প্রকাশিত: ২৬ মে ২০২০, ২০:৫৫

মাদারীপুরের শিবচর উপজেলায় এক পুলিশ সদস্যর করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ ও পুলিশ কার্যালয় সূত্রে জানা গেছে। আক্রান্ত পুলিশ সদস্যের সংস্পর্শে আসা আরো ছয়জনসহ সহকারী পুলিশ সুপার কার্যালয়ের অধিকাংশ সদস্য হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তবে কোথা থেকে ওই পুলিশ সদস্য আক্রান্ত হলেন তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

স্বাস্থ্য বিভাগসহ সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী শিবচরের সহকারী পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত এক পুলিশ সদস্য করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাঁকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এই পুলিশ সদস্য সহকারী পুলিশ সুপার কার্যালয়ের অভ্যন্তরীণ কাজে কর্মরত রয়েছেন। তাঁর সংস্পর্শে থাকা আরো ছয় পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে শিবচরে করোনাভাইরাসে আক্রান্ত হলেন ২৮ জন। যাদের মধ্যে তিনজন মারা গেছেন।

গতকাল শিবচর পল্লীবিদ্যুৎ কার্যালয়ের জুনিয়র প্রকৌশলী সিনহা খসরু (৫২) করোনার উপসর্গ নিয়ে মারা যান। তার স্ত্রী ও দুই ছেলেকে উপসর্গ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগের দিন একই উপজেলার মাদবরচর ইউনিয়ন পরিষদের সচিব করোনা শনাক্ত হন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, ‘গতকালের রিপোর্টে ওই পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে। তাঁকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও