কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পালিয়ে গেলেন করোনা আক্রান্ত রোগী!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৫ মে ২০২০, ১৫:৫১

পাবনার ভাঙ্গুড়া থেকে করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তি পালিয়ে গেছে। আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হালিমা খানম তার পালিয়ে যাওয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় ওই ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়।

নতুন করোনা আক্রান্ত ব্যক্তি উপজেলার দিলপাশার ইউনিয়নের পাটুল গ্রামের বাসিন্দা। এ নিয়ে এ উপজেলায় মোট ছয়জনের শরীরে করোনা পজিটিভ হলো।

জানা গেছে, নতুন করোনা আক্রান্ত ওই ব্যক্তি নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতো। সেখানে কর্মরত অবস্থায় তিনি সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে পড়েন। এসময় তিনি গত ১২ মে ছুটি নিয়ে ভাঙ্গুড়ার গ্রামের বাড়িতে চলে আসেন। বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জানালে গত ১৪ মে তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং তাকে তার বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়। কিন্তু ওই ব্যক্তি যথাযথভাবে হোম কোয়ারেন্টাইন না মেনে এবং উপজেলা স্বাস্থ্য বিভাগকে গত ১৮ মে বাড়ি থেকে পালিয়ে আবারও নারায়ণগঞ্জ কর্মস্থলে ফিরে যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও