কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

'জায়েদ মিশা ডিপজল ভাইয়ের লিগা শিল্পীরা ঈদ করতে পারতাছে'

কালের কণ্ঠ প্রকাশিত: ২৫ মে ২০২০, ১০:২৬

সহযোগিতা না থাকলে কী হইতো? আর ডিপজল ভাইয়ের কথা কী কমু, সে তো দিল দরিয়া মানুষ। জায়েদ ভাই মিশা ভাইয়ের পাশে সবসময় ডিপজল ভাই ছিল এইজন্য আইজকা শিল্পীরা ঈদ করতে পারতাছে- কথাগুলো বলছিলেন বাংলা চলচ্চিত্রের খল অভিনেতা নিরঞ্জন রায়। ঈদের আগেরদিন কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সভাপতি মিশা সওদাগার, সহ সভাপতি  মনোয়ার হোসেন ডিপজলের প্রতি এভাবেই কৃতজ্ঞতা প্রকাশ করেন নিরঞ্জন। 

নিরঞ্জন বলেন, 'এই লকডাউন হইয়া যাইবার পর আমগো কাজ কাম বন্ধ হইয়া গ্যাছে ভাইজান। ধরেন আমি দরিদ্র না, সৃষ্টিকর্তা দিলে আমি চলতে পারি। কিন্তু ফিলিম ইন্ডাস্ট্রির অনেক শিল্পীর তো কাজ কাম নাই। অ্যাগো খাওন কই থিকা আইবো। এই সময় যদি জায়েদ ভাই উদ্যোগ না নিতো তাইলে ধরেন আমগো প্যাটে খাওন আইতো কই থিকা আর ঈদ করতো কীভাবে। জায়েদ ভাই বিভিন্ন জায়গা থিকা অনুদান নিয়া আইছে। মিশা ভাই সব ধরনের হেল্প করছে। আর ডিপজল ভাই যখন যা লাগছে দিছে। আমরা সলে শিল্পীরা তাগো কাছে কৃতজ্ঞ।' 

খল অভিনেতা নিরঞ্জন ১৯৮০ সালের দিকে পোস্তগোলায় মোটর পার্টসের দোকান দিয়েছিলেন। নিজের একটা ফ্যাক্টরি ছিল। সেখানে গাড়ির কিছু পার্টস তৈরি করা হতো। কিন্তুই এর বাইরে কিন্তু  মন পড়ে থাকতো তার চলচ্চিত্রে। চলে যান মার্শাল আর্ট শিখতে। ভর্তি হন ঢাকার টিপু সুলতান রোডের ওস্তাদ জাহাঙ্গীর আলমের ক্লাবে। ১৯৮৩ সালে ওস্তাদ জাহাঙ্গীর আলমের সাথে সখ্য তৈরি হয়ে যায়। তিনিই  নিয়ে আসেন চলচ্চিত্রে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও