কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোটিপতি কৃষক লীগ নেতা পেলেন হতদরিদ্রদের ঈদ উপহার

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৮:৫৪

করোনাভাইরাস পরিস্থিতিতে হতদরিদ্রদের জন্য ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ২৫০০ টাকা পেয়েছেন রাজশাহীর কোটিপতি এক কৃষক লীগ নেতা। কৃষক লীগ নেতা মুর্শিদ কামাল রানা নগরীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী মহানগর কৃষক লীগের সহ-সভাপতির পদে রয়েছেন।

স্থানীয়রা জানান, লক্ষ্মীপুর বাজারে প্রায় ১০ কাঠা জমির ওপর ‘সরকার প্লাজা’ নামে এই কৃষক লীগ নেতার একটি ভবন রয়েছে। সেই ভবনের মার্কেট থেকেই মাসে লাখ টাকা ভাড়া তোলেন তিনি। এর বাইরেও ঠিকাদারি ব্যবসা করেন তিনি। অথচ হতদরিদ্রের তালিকায় তার নামও উঠেছে।

রাজশাহী মহানগর কৃষক লীগের সভাপতি রহমতুল্লাহ সেলিম পূর্বপশ্চিমকে জানান, মুর্শিদ কামাল রানা তার কমিটির পাঁচ নম্বর সহ-সভাপতি। তিনি একজন সচ্ছল মানুষ। প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাওয়ার বিষয়টি তিনিও জানেন। হতদরিদ্রদের তালিকায় কীভাবে তার নাম এলো, তা বোঝা যাচ্ছে না।

মোবাইল ব্যাংকিংয়ে ২৫০০ টাকা পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন কৃষক লীগ নেতা মুর্শিদ কামাল রানা। তিনি বলেন, তার মোবাইলে ছয়দিন আগে এই বার্তাটি ঢুকেছে। কিন্তু কীভাবে তার নাম তালিকায় গেল তিনি বুঝতে পারছেন না। তিনি তার নাম কাউকে দিতেও বলেননি। ঈদের পর টাকা তুলে তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ফেরত পাঠাবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও