কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

না ফেরার দেশে বরুণের খালা

এনটিভি প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৮:১৫

২০২০ সাল নিঃসন্দেহে শোকাচ্ছন্ন বছর হতে যাচ্ছে। প্রতিটি দিন অতিবাহিত হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের কষ্টের পরিমাণ বাড়ছে। বলিউড তারকা বরুণ ধাওয়ান সম্প্রতি তাঁর খালা হারানোয় মর্মস্পর্শী একটি পোস্ট করেছেন।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের মাধ্যমে প্রয়াত খালার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, প্রয়াত খালার প্রতি শ্রদ্ধা জানাতে ইনস্টাগ্রামে হৃদয়স্পর্শী একটি পোস্ট শেয়ার করেন। ‘ভালোবাসি, খালা। চিরশান্তিতে থাকুন,’ লেখেন বরুণ। চলচ্চিত্র অঙ্গনের বন্ধু ও সহকর্মীরা খালার মৃত্যুতে বরুণের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সোফি চৌধুরী লিখেছেন, ‘তোমার ক্ষতিতে আমি ভীষণ দুঃখিত, বরুণ ধাওয়ান। তোমার পরিবারের জন্য ভালোবাসা ও প্রার্থনা। তাঁর আত্মা চিরশান্তিতে থাকুক।’ বলিউড অভিনেত্রী সোনম কাপুর লিখেছেন, ‘ও মাই গড! আমি খুবই দুঃখিত, বরুণ।’ অন্যদিকে অভিনেত্রী নুসরাত ভারুচা লেখেন, ‘মাই গড! ভীষণ দুঃখিত, বরুণ। গভীর সমবেদনা।’ এ ছাড়া বরুণের বন্ধু বলিউড তারকা বঙ্গকন্যা মৌনী রায়, দিয়া মির্জা, পুনিত মালহোত্রা, কণিকা কাপুর, মণীষ মালহোত্রা, রেমো ডি সুজা, সোনাক্ষি সিনহাসহ আরো অনেকেই বরুণের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও