কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এবারের ঈদই শেষ ঈদ নয়: কাদের

সমকাল প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৬:১৯

মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আঁধার দূর করে সহমর্মিতার সহজাত বাঙালির চেতনায় নিজেদের জাগিয়ে তোলার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদই শেষ ঈদ নয়। অপেক্ষা পরবর্তী সুরভিত সকালের, বর্ণময় ঈদের।

রোববার সকালে সংসদ ভবনের তার সরকারি বাসভবনে অনলাইন সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে যেভাবে সঙ্কট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, ঠিক তেমনি করোনা সঙ্কট জয় করে আবারও নবউদ্যমে কাঙ্খিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ।

এই সঙ্কটে সবাইকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে এগিয়ে যেতে হবে। শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বে অতীতের মতো এবারও সঙ্কটে সাগর পেরিয়ে তীরে পৌঁছাবো ইনশাআল্লাহ।মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বৈশ্বিক মহামারী করোনা সঙ্কটে আক্রান্ত বিশ্ব সমাজ।


এ সঙ্কটে সুনিশ্চিত ও নিরাপদ ভবিষ্যতের স্বার্থে জনসমাগম এড়িয়ে ও স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ অবস্থান থেকে ঈদ উদযাপন করতে হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও