কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তবুও যাত্রী নিয়ে ঘাটমুখী বেকার মোটরসাইকেল চালকেরা

বার্তা২৪ প্রকাশিত: ২১ মে ২০২০, ২৩:৫৮

করোনা সংক্রমণ এড়াতে বন্ধ রয়েছে গণপরিবহন। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রায় ২১ টি জেলার সাথে রাজধানীতে যোগাযোগের অন্যতম মাধ্যম পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটেও বন্ধ ফেরি চলাচল। ঢাকা আরিচা মহাসড়ক জুড়ে রয়েছে পুলিশের চেক পোষ্ট। তবুও যাত্রী নিয়ে ঘাটমুখী মোটরসাইকেল চালকদের যাত্রা অব্যাহত।

বৃহস্পতিবার (২১ মে) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা আরিচা মহাসড়কে সরেজমিনে এমন চিত্র দেখা যায়। মহাসড়কের গোলড়া পুলিশ চেক পোষ্টে ঘাটমুখী যাত্রী নিয়ে আটকে আছে বেশ কিছু মোটরসাইকেল চালকেরা। জরুরী প্রয়োজনে বাড়ি যাওয়ার জন্য যাত্রা, এমনটা দাবি যাত্রীদের। আর বেকার অবস্থা থেকে মুক্তি পেতে শখের মোটরসাইকেলে যাত্রী আনা-নেওয়া বলে মন্তব্য মোটরসাইকেল চালকদের।করোনা সংক্রমণ এড়াতে বন্ধ রয়েছে গণপরিবহন। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রায় ২১ টি জেলার সাথে রাজধানীতে যোগাযোগের অন্যতম মাধ্যম পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটেও বন্ধ ফেরি চলাচল। ঢাকা আরিচা মহাসড়ক জুড়ে রয়েছে পুলিশের চেক পোষ্ট। তবুও যাত্রী নিয়ে ঘাটমুখী মোটরসাইকেল চালকদের যাত্রা অব্যাহত।

বৃহস্পতিবার (২১ মে) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা আরিচা মহাসড়কে সরেজমিনে এমন চিত্র দেখা যায়। মহাসড়কের গোলড়া পুলিশ চেক পোষ্টে ঘাটমুখী যাত্রী নিয়ে আটকে আছে বেশ কিছু মোটরসাইকেল চালকেরা। জরুরী প্রয়োজনে বাড়ি যাওয়ার জন্য যাত্রা, এমনটা দাবি যাত্রীদের। আর বেকার অবস্থা থেকে মুক্তি পেতে শখের মোটরসাইকেলে যাত্রী আনা-নেওয়া বলে মন্তব্য মোটরসাইকেল চালকদের।আতিকুর রহমান নামের এক মোটরসাইকেল চালক বার্তা২৪.কমকে জানালেন, আশুলিয়া এলাকার একটি পোশাক বিক্রির দোকানে চাকুরী করতেন তিনি। প্রায় দুই মাস ধরে বন্ধ রয়েছে দোকান। তবে থেমে নেই পরিবারের খরচ। যে কারণে শখের মোটরসাইকেলে নবীনগর থেকে বিভিন্ন এলাকায় যাত্রী নেওয়া আনা করছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও