কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঋতুস্রাবের বিষয়ে কথা বলে চরম হেনস্তার শিকার অভিনেত্রী

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২১ মে ২০২০, ০৪:৪২

মহামারি করোনা মোকাবেলায় ভারত দেশজুড়ে চলছে লকডাউন। স্তব্ধ বিনোদন জগৎ। তারকারাও নিজেদের বাড়িতেই সময় কাটাচ্ছেন। টেলি অভিনেত্রী দিব্যা আগারওয়াল লকডাউনে বয়ফ্রেন্ড বরুণ সুদের সঙ্গেই আছেন। আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঋতুস্রাব নিয়ে একটি পোস্ট করে নেটিজেনদের আক্রমণের মুখে পড়লেন দিব্যা। দিব্যা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বয়ফ্রেন্ড বরুণের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে দিব্যার কোলে মাথা রেখে শুয়ে আছেন বরুণ।

দিব্যা সেই ছবির ক্যাপশনে লিখেছেন, আমার যখন ঋতুস্রাব চলে, বরুণ বুঝতে পারে না কী করবে। সম্পর্কিত খবর গোসলের পোশাকে নাচছেন প্রিয়াঙ্কা, লকডাউনের মধ্যে ভিডিও ভাইরালবিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন পল্লবীমাকে বিয়ে দিচ্ছেন বলিউড অভিনেত্রী দিব্যা এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা ছুটে যান।

তার উদ্দেশে কেউ কেউ বলেন, ব্যক্তিগত বিষয় এভাবে জনসমক্ষে বলতে নেই জানেন না ? আর একজন আবার লেখেন, এরপরে তো কটা করে স্যানিটারি প্যাড ব্যবহার করতে লাগে সেটাও জানাবেন। তবে দিব্যাও থেমে থাকার পাত্রী নন। সমাজে এখনো মহিলাদের ঋতুস্রাব কে ট্যাবু হিসেবে দেখা হয়। এ বিষয়ে খোলাখুলি কথা বলতে সংকোচ বোধ করেন অনেকেই। সেই কারণেই নেটিজেনদের কটাক্ষের জবাবে দিব্যা আর একটি পোস্টে লেখেন, ঋতুস্রাবের সময় আমার মেজাজের পরিবর্তন হয় এটা ঠিক। কিন্তু এই বিষয়টা নিয়ে আমি মানুষকে সত্যি শেখাতে চাই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও