কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নওয়াজকে নিয়ে আবারও মুখ খুললেন নীহারিকা সিং

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২১ মে ২০২০, ০৪:৫২

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসারে বাজছে ভাঙনের সুর। বিবাহবিচ্ছেদ চেয়ে দিন কয়েক আগেই নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে। এখনও নোটিশের জবাব দেননি তিনি। এদিকে ঈদ পালনের জন্য গত ১৫ মে উত্তরপ্রদেশে নিজের বাড়িতে পৌঁছান নওয়াজ। বর্তমানে সেখানেই কোয়ারেন্টাইনে রয়েছেন নওয়াজউদ্দিন ও তার পরিবার।

তাকে ও তার পরিবারকে ২৫ মে পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়। আর ঠিক এই সময়েই গোদের ওপর বিষফোঁড়ার মতো আবার সামনে এসেছেন নওয়াজের পুরোনো প্রেমিকা নীহারিকা সিং। ‘মিটু’ আন্দোলনে নওয়াজের বিরুদ্ধে যিনি যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে নীহারিকা বলেছেন, ‘আমিও বহুবার নওয়াজের অবদমিত কামের স্বীকার হয়েছি।’ ‘মিস ইন্ডিয়া’ নীহারিকা অভিযোগে বলেছিলেন, ‘মিস লাভলি’ ছবির শুটিংয়ের সময় নওয়াজের সঙ্গে স্ক্রিন শেয়ার করি। ওই সময়ে সারারাত শুট করে সকালে নওয়াজ আমার বাড়ি আসতে চায়, আমি ওকে ব্রেকফাস্টের জন্য আমন্ত্রণ জানাই। কিন্তু দরজা খুলতেই ও জড়িয়ে ধরে আমায়।

আমি ছাড়াতে চাইলেও ছাড়ে না। আমিও শেষে হাল ছেড়ে দিই। এ রকম শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য নওয়াজ প্রায় জোর করত আমায়।’ নীহারিকা জানান, তাদের সম্পর্ক নিয়ে নওয়াজের সঙ্গে আলোচনা করতে চাইলে নওয়াজ তাকে বলতেন, ‘আমার স্বপ্ন ছিল, আমার স্ত্রী হবে মিস ইন্ডিয়া বা একজন অভিনেত্রী, যেমন মনোজ বাজপেয়ী আর পরেশ রাওয়াল করেছেন।’ যদিও আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেময়ারে’ নীহারিকার সম্পর্কের কথা স্বীকার করে নওয়াজ লেখেন, ‘নীহারিকার সঙ্গে কিছুদিন আলাপের পর ওকে বাড়িতে মাটন খেতে ডাকি। এরপর আমাকে ওর বাড়িতে ডাকল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও