কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভাড়া না দেওয়ায় ভাড়াটেকে মেরে রক্তাক্ত করল বাড়িওয়ালা

প্রথম আলো প্রকাশিত: ২০ মে ২০২০, ১৯:৩৪

করোনা পরিস্থিতিতে বেকার হয়ে পড়ায় সময়মতো ভাড়া দিতে পারেননি পুরান ঢাকার চকবাজার এলাকার ফুটপাতের পিঠা বিক্রেতা আবদুল হান্নান। মঙ্গলবার এই অভিযোগে হান্নান ও তার দুই ছেলেকে পিটিয়ে রক্তাক্ত করেছেন বাড়িওয়ালা। আহত হান্নান, তার দুই ছেলে আল আমিন ও সাইদুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ বলেছে, পিঠা বিক্রেতাকে মারধরের ঘটনায় চকাবাজার থানায় মামলা হয়েছে। ওই মামলায় বাড়িওয়ালা রাজু আহমেদ ও তার ভাতিজা সোহান আহমেদকে গ্রেপ্তারের পর আজ বুধবার কারাগারে পাঠানো হয়েছে।

পিঠা বিক্রেতা হান্নান চকবাজার থানা পুলিশের কাছে অভিযোগ করেন, পুরান ঢাকার হোসেনি দালান এলাকার শিয়া গলিতে রাজু আহমেদের বাসায় তিনি পাঁচ বছর ধরে ভাড়া আছেন। প্রতি মাসে ১২ হাজার টাকা বাসা ভাড়া তিনি পরিশোধ করে এসেছিলেন। করোনা পরিস্থিতিতে তার পিঠা ও ঝালমুড়ি বিক্রি বন্ধ রয়েছে। এখন প্রতিদিনের খাবার জোটানোই তার জন্য মুশকিল হয়ে পড়েছে। এ অবস্থায় তিনি গত দুই মাসের ভাড়ার টাকা দিতে পারেননি। মঙ্গলবার বিকেলে নিজের অসহায়ত্বের বিষয়টি উল্লেখ করে ভাড়া দেওয়ার জন্য আরও কয়েকদিন সময় চান হান্নান। তাও না হলে তিনি অগ্রিম হিসেবে যে ৪০ হাজার টাকা দিয়েছেন তা থেকে ভাড়া কেটে নেওয়ার অনুরোধ জানান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও