কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফরিদপুরে ঢাকাফেরত স্বামী-স্ত্রীর করোনা শনাক্ত

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ১৭ মে ২০২০, ২৩:৪১

ফরিদপুরে স্বামী-স্ত্রীসহ আরো তিনজনের করোনাভাইরাসে শনাক্ত হয়েছে। রোববার রাতে ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৩ জনে। ওই তিনজনের মধ্যে বোয়ালমারীর ঢাকাফেরত এক দম্পতি রয়েছেন। তারা উপজেলার চতুল ইউপির বাসিন্দা। চিকিৎসক দেখাতে তারা ঢাকার কচুখেতে ছেলের বাসায় গিয়েছিলেন।

গত শনিবার তারা গ্রামে ফিরে আসেন। অপরদিকে আলফাডাঙ্গায় আক্রান্ত ব্যক্তি উপজেলার গোপালপুর ইউপির বাসিন্দা। তিনি ঢাকার গুলশানে থাকতেন এবং শিপিং বিভাগে চাকরি করতেন। গত ১৫ মে তিনি বাড়িতে ফিরে আসেন। গত শনিবার তার নমুনা সংগ্রহ করা হয়। ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, রোববার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৭০ জনের নমুনা পরীক্ষা করা হয়।

এরমধ্যে ফরিদপুরের ১৩০ এবং গোপালগঞ্জের ১৪০ জনের নমুনা ছিল। এতে ফরিদপুরের তিন ও গোপালগঞ্জের চারজনের করোনা শনাক্ত হয়। তবে রোববার মাদারীপুরের রাজৈরের এক ব্যক্তির করোনা পজিটিভ এসেছে। তিনি ফরিদপুর মেডিকেলে নমুনা জমা দিয়েছিলেন। ফরিদপুর এসপি মো. আলিমুজ্জামান বলেন, বোয়ালমারীর চতুল ইউপি এবং আলফাডাঙ্গার গোপালপুর ইউপির করোনা শনাক্ত হওয়া বাড়ি দুটি আলাদা করা হয়েছে। তারা কাদের সঙ্গে মিশেছেন তাদের শনাক্ত করে তাদের আলাদা করার উদ্যোগ নেয়া হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও