কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গরম পানি আর চা পানে করোনা থেকে সুস্থ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৭ মে ২০২০, ১০:১৭

ঢাকার আশুলিয়ায় একটি গার্মেন্টস কারখানায় চাকরি করতেন মাগুরা সদর উপজেলার মৃগিডাঙ্গা গ্রামের জীবন মন্ডল (২৬)। গত ১৭ এপ্রিল সেখান থেকে মাগুরায় আসেন তিনি। গত ২২ এপ্রিল মাগুরার প্রথম ব্যক্তি হিসেবে তার শরীরে করোনা শনাক্ত হয়। এর পরদিন জেলায় দ্বিতীয় করোনা রোগী শনাক্ত হওয়া শ্রীপুর উপজেলার জোৎ শ্রীপুর গ্রামের অনুপ টিকাদারও জীবন মন্ডলের সঙ্গে একই গাড়িতে আশুলিয়া থেকে মাগুরায় এসেছিলেন।

আক্রান্ত তৃতীয় ব্যক্তি শ্রীপুর উপজেলার জারিয়া গ্রামের বিপ্লব বিশ্বাসও গার্মেন্টস শ্রমিক। তিনি ২০ এপ্রিল আসেন নরসিংদী থেকে। গত সোমবার (১১ মে) এই তিনজনকেই আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ।

করোনা জয়ী তিন ব্যক্তির সঙ্গে কথা বলে জানা গেছে, তারা সবাই এখন সুস্থ ও স্বাভাবিক জীবন যাপন করছেন। এমনকি করোনা শনাক্ত হওয়ার আগে ও পরে তারা জ্বর, সর্দি, কাশি বা শারীরিকভাবে অসুস্থ হননি।

মৃগিডাঙ্গা গ্রামের জীবন মন্ডল জানান, গত ১৭ এপ্রিল পরিবারের চার সদস্যকে নিয়ে তিনি একটি মাইক্রোবাসে আশুলিয়া থেকে পাটুরিয়া ঘাট পর্যন্ত আসেন। সেখান থেকে ফেরি পার হয়ে ইজিবাইকে করে ভেঙে ভেঙে বাড়িতে আসেন। এরপর স্বাস্থ্য বিভাগ তার নমুনা পরীক্ষা করলে করোনা শনাক্ত হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও