কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অগ্নিদগ্ধ হয়ে গোয়ালন্দ উপজেলা স্যানেটারি ইন্সপেক্টরের মৃত্যু

বাংলাদেশ প্রতিদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) প্রকাশিত: ২৭ মার্চ ২০২০, ১২:৫০

অগ্নিগদ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন গোয়ালন্দ উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম (৪২)।শুক্রবার সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে মৃত্যুবরণ করেন তিনি।রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলার একটি রুমে ঘুমিয়ে ছিলেন স্যানেটারি ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম। হঠাৎ তার রুমের মধ্যে থেকে চিৎকারের শব্দ শুনে পাশের রুমের লোকজন দরজা ভেঙ্গে তার সারা শরীর আগুনে ঝলসানো অবস্থায় উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়। সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মো. সাইফুল ইসলাম মৃত্যুবরণ করেন। মো. সাইফুল ইসলাম প্রায় ৫বছর ধরে গোয়ালন্দ উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর হিসাবে কর্মরত ছিলেন। তার বাড়ী ফরিদপুর জেলার মধুখালী পৌরসভা এলাকায়।
গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও স্টেশন অফিসার আব্দুর রহমান বলেন, তার রুমে একটি রাইসকুকার এবং ফোন চার্জার ছাড়া অন্য কিছু ছিলো না। তবে সেখান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে কিনা সেটা জানা জায়নি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়েত হাসান শিপলু জানান, সকাল ৯টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় স্যানেটারি ইন্সেপেক্টর মৃত্যুবরণ করেছেন। তবে তার মৃত্যু নিয়ে বেশ রহস্য রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও