কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত

ধূমপায়ী প্রিয়াঙ্কার পাশে পরিণীতি!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯, ১৯:৫৯
আপডেট: ২৭ জুলাই ২০১৯, ১৯:৫৯

(প্রিয়.কম) হলিউড-বলিউডের সুপারহিট নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া কিছুদিন আগে সমালোচিত হন মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপান করে। অভিনয় ছাড়া ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত বিশ্বসুন্দরী অভিনেত্রী প্রিয়াঙ্কাকে এই প্রকাশ্যে ধূমপান নিয়ে অনেক কটাক্ষ করেন দর্শক, সমালোচক ও ভক্তরা। অবশেষে বোনের পাশে দাঁড়িয়ে এই প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি চোপড়া

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, সমুদ্রের ধারে বসে ধূমপান করছেন এক সময়ের অ্যাজমা রোগী হিসেবে দাবি করা প্রিয়াঙ্কা। তার পাশে বসে তামাক টানছেন তার মা আর স্বামী নিক। এই ছবি দেখে রেগেছেন নায়িকার অনুসারীরা।

মধু চোপড়া, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার ধূমপান প্রসঙ্গে যা বললেন পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত

এদিকে আগামী সিনেমা ‘জাবারিয়া জোড়ি’র প্রচারণায় যখন পরিণীতিকে জিজ্ঞেস করা হয় প্রিয়াঙ্কা চোপড়ার ধূমপান সম্পর্কে, তখন কোনো রাখঢাক না করেই জবাব দেন নায়িকার বোন।

সুখে-দুঃখে সব সময়ই প্রিয়াঙ্কার পাশে থেকেছেন পরিণীতি। স্পষ্ট কথা খোলাসা করে বলতেই পছন্দ করা পরিণীতি সিনেমার প্রচারণায় আসা উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘এই প্রশ্নের উত্তরে আমি একটাই জবাব দিতে পারি। এই বিষয়ে কথা বলার জন্যে আমাকে কোনো দায়িত্ব দেওয়া হয়নি। তাই এই নিয়ে কোনো প্রশ্ন করলে আমার থেকে জবাব পাওয়ার আশা নেই।’

পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত

এই একটা কথাতেই পরিণীতি স্পষ্ট করে দেন, জন্মদিন উদযাপনে ইয়টের ডেকে বসে মা মধু চোপড়া এবং স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপানের যে ছবি হইচই ফেলে দিয়েছে সেই বিতর্কে তিনি কোনোভাবেই সামিল হবেন না এবং বাড়তি কোনো তথ্যও জানাবেন না।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় সংবাদ/কামরুল