গ্যারেথ বেল ও জিনেদিন জিদান। ছবি: সংগৃহীত

‘জিদান ফালতু লোক’

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ জুলাই ২০১৯, ১১:২৯
আপডেট: ২২ জুলাই ২০১৯, ১১:২৯

(প্রিয়.কম) গ্যারেথ বেলের রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন চলছে গত মৌসুম থেকেই। এবার রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান বলছেন, ক্লাব ছাড়ার খুব কাছেই আছেন ওয়েলসের এই উইঙ্গার।

গত মৌসুমে রিয়ালের মতো বেলের সময়টাও ভালো যায়নি। রিয়ালের নতুন মৌসুমের শুরুটাও ভালো হয়নি। যুক্তরাষ্ট্রের হিউস্টনে রবিবার প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে ‘লস ব্ল্যাঙ্কোস’রা। বেলকে ছাড়াই ম্যাচটা খেলেছে রিয়াল।

ম্যাচ শেষে বেলের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করা হয় রিয়াল কোচ জিদানকে। জিদান সরাসরিই বলে দেন, ‘বেল খেলেনি কারণ সে দল ছাড়ার কাছাকাছি। আশা করছি দ্রুতই সে ছেড়ে যাবে। আমার মনে হয় এটাই সবার জন্য ভালো হবে। তার দল বদলের জন্য আমরা কাজ করছি।’

এ নিয়ে বেল কোনো কথা বলেননি, তবে তার এজেন্ট বার্নেট চুপ থাকেননি। সরাসরি জিদানকে আক্রমণ করেছেন তিনি। তার মতে, জিদান ফালতু লোক!

এ নিয়ে এজেন্ট বার্নেটের ভাষ্য, ‘ জিনেদিন জিদান ফালতু লোক, রিয়াল মাদ্রিদের হয়ে এত কিছু করেছেন এমন একজনের ব্যাপারে এভাবে কথা বলছেন! আর গ্যারেথ বেল যদি রিয়াল মাদ্রিদ ছাড়ে, তাহলে সে যাবে নিজের ভালোর জন্য। জিদান তাকে বের করে দিচ্ছে এ কারণে নয়।’

জিদানের পরিকল্পনায় যে বেল নেই তা আগের মৌসুমের শেষদিকেই জানা গিয়েছিল। যদিও এখনো বেলের চুক্তির মেয়াদ তিন মৌসুম বাকি। কিন্তু জিদান তাকে রাখার পক্ষে নন বলেই তাকে বেচে দিতে হচ্ছে রিয়ালকে। এরইমধ্যে অবশ্য টটেনহাম, ম্যানচেস্টার ইউনাইটেড ও বায়ার্ন মিউনিখ তাকে কেনার আগ্রহ প্রকাশ করেছে।

প্রিয় খেলা/আশরাফ

আরো পড়ুন