জুভেন্টাস কোচ মরিসিও সারি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

কোচের সঙ্গে তর্ক রোনালদোর (ভিডিও)

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ জুলাই ২০১৯, ০৯:৪৯
আপডেট: ২২ জুলাই ২০১৯, ০৯:৪৯

(প্রিয়.কম) প্রাক মৌসুম প্রস্তুতিতে ২১ জুলাই, রবিবার টটেনহাম হটস্পারের বিপক্ষে মাঠে নেমেছিল জুভেন্টাস। ক্রিশ্চিয়ানো রোনালদো ও গনজালো হিগুয়েনের গোলে এগিয়ে গিয়েছিল মরিসিও সারির দল। কিন্তু অতিরিক্ত সময়ে মাঝ মাঠ থেকে হ্যারি কেইনের করা অবিশ্বাস্য এক গোলে ৩-২ ব্যবধানে শেষ হাসি হাসে টটেনহাম।

ম্যাচ শেষে ফল নয়, আলোচনায় জুভেন্টাস কোচ সারি ও তারকা ফুটবলার রোনলদো। মাঠেই হালকা তর্কে জড়ান গুরু-শিষ্য। তেমন গুরুতর কিছু না। তবে যতটুকু হয়েছে তাতে জল্পনা তুলে দিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যম।

ম্যাচের শেষের দিকে রোনালদোকে তুলে নিয়ে ম্যাথিয়াস পেরেইরাকে মাঠে নামান কোচ সারি। এ সময় দেখা যায়, টাচলাইনের ধারে উত্তেজিত রোনালদো হাত নেড়ে তার সঙ্গে কথা বলছেন। বোঝা যাচ্ছে কোচের সিদ্ধান্তে তিনি অসন্তুষ্ট। এ সময় কোচও তার প্রতিক্রিয়া দেখাচ্ছেন।

ভিডিওতে দেখুন-

ওই মুহূর্তর ভিডিও ভাইরাল হতেই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ওঠে ঝড়। ফুটবল সমর্থদের প্রশ্ন, তবে কী  শুরুতেই ছন্দ ব্যাহত হলো গুরু আর শিষ্যের?

ম্যাচের শেষেই অবশ্য এই বিতর্ক হালকা করে দিয়েছেন সারি। ওই ঘটনা নিয়ে তার ভাষ্য, ‘রোনালদো পৃথিবীর সেরা ফুটবলার। যে কোনো জায়গায় খেললতে পারে। যে কোনো পরিস্থিতিতে দলের স্বার্থকেই সর্বোচ্চ প্রাধান্য দিয়ে থাকে। এটাকে অন্য ভাবে দেখার দরকার আছে বলে আমি মনে করি না।’

ঘটনা সেখানেই শেষ হয়ে যায়। ম্যাচ শেষে বেশ কিছুক্ষন আলোচনা করতে দেখা যায় সারি-রোনালদোকে। পর্তুগীজ এই তারকা আর কোচ তখন বেশ খোশ মেজাজেই ছিলেন। 

প্রিয় খেলা/আশরাফ

আরো পড়ুন