কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

বলিউড তারকার সঙ্গে অতীতের গোপন প্রেম স্বীকার সোনাক্ষীর!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯, ১৪:৩২
আপডেট: ২১ জুলাই ২০১৯, ১৪:৩২

(প্রিয়.কম) বলিউডে তার ক্যারিয়ারের বয়স তো কম হলো না। কিন্তু সোনাক্ষী সিনহার প্রেমের সম্পর্ক বরাবরই থেকেছে পর্দার আড়ালে। সচেতনভাবে নিজের সম্পর্ক লুকিয়ে রাখেন তিনি। সহ অভিনেতাদের সঙ্গে তাকে জড়িয়ে বিশেষ গুঞ্জরিত হয়নি গুঞ্জন।

কিন্তু এ নায়িকা নিজেই স্বীকার করলেন অতীতে এক তারকার সঙ্গে তার প্রণয়ের সম্পর্ক ছিল। কিন্তু কাকপক্ষীতেও টের পায়নি তাদের প্রেম। সোনাক্ষীর প্রেমের জন্যও নাকি ছিল শর্ত। নায়িকাকে সেই শর্ত দিয়েছিলেন তার বাবা-মা। প্রেম করা যাবে, কিন্তু কোনো ‘সুশীল পুরুষের’ সঙ্গে।

ইন্ডাস্ট্রির কারও সঙ্গে প্রেমে প্রবল আপত্তি ছিল সোনাক্ষীর পরিবারের। কিন্তু বাবা-মায়ের কথা শোনেননি সোনাক্ষী। তার বাবা-মায়ের চোখে ‘দুষ্টু’ কোনো বলিউডি লুটেরাই চুরি করেছিল তার মন। দিব্যি চলেছিল গোপন ডেটিং।

প্রেম নিয়ে সব সময়ই লো প্রোফাইল বজায় রেখে এসেছেন। অন্য নায়িকাদের মতো আজ এই নায়ক, কাল ওই নায়ক, পরশু বড় কোনো শিল্পপতি, এই রসায়নে কোনো দিনই বিশ্বাসী ছিলেন না সোনাক্ষী। সম্পর্কে প্রতারণাকে কোনো দিনই প্রশ্রয় দেননি তিনি। প্রেমে ঘুণ ধরা, অবিশ্বাসের কথা ভাবতেও পারেন না সোনাক্ষী। প্রেমিক যদি বিশ্বাসঘাতকতা করেন? সে দিনটা দেখতেই চান না সোনাক্ষী।

মাঝে গুঞ্জন শোনা গিয়েছিল যে, সোনাক্ষী নাকি বান্টি সজদেহের সঙ্গে প্রেম করছেন। কিন্তু সেই ঘটনাকে মিথ্যে বলেছেন তিনি। সম্পর্ক যত ক্ষণ না অবধি বিয়ের মণ্ডপ অবধি এগোচ্ছে, তত ক্ষণ কাউকে বলবেন না বলেও ঠিক করেছিলেন নায়িকা।

কিন্তু কবে সেই মাহেন্দ্রক্ষণ? অদূর ভবিষ্যতে তো একেবারেই নয়। কাজ নিয়ে তিনি এতই ব্যস্ত, বিয়ের কথা ভাবার সময়ই নেই, জানিয়েছেন সোনাক্ষী। কিন্তু যখন বিয়ে ঠিক হবে, তখন তিনি নিজে দুনিয়ার সবাইকে জানাবেন, ভেবেই রেখেছেন ‘বুলেট রাজা’র নায়িকা। তবে তার সব থেকে বিরক্ত লাগে, যখন সবাই তার বিয়ে নিয়ে জল্পনা কল্পনা শুরু করে দেয়। যেন, যার বিয়ে তার হুঁশ নেই, পাড়া পড়শির ঘুম নেই।

বরুণ শর্মার সঙ্গে সোনাক্ষীর ‘খানদানি শাফাখানা’ মুক্তি আগামী ২ আগস্ট।

প্রিয় বিনোদন/আশরাফ