কেকেআরের হয়ে আইপিএলের নিলামে দর কষাকষি করছেন জানভি মোহতা। ছবি: সংগৃহীত

১৮ বছর বয়সেই হচ্ছেন কেকেআরের মালিক!

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯, ২২:৩০
আপডেট: ১৮ জুলাই ২০১৯, ২২:৩০

(প্রিয়.কম) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) যাত্রা শুরু হয়েছিল ২০০৮ সালে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টকে। গ্ল্যামার, অর্থের অঢেল ঝনঝনানি ও তারকা ক্রিকেটারদের উপস্থিতির কারণে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক অন্যান্য ঘরোয়া টি-টোয়েন্টি লিগগুলোকে পেছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে আইপিএল।

আইপিএল মানেই যেন কাড়ি কাড়ি টাকা। বড় বাজেটের এই টুর্নামেন্টের দলগুলোর মালিকানার সঙ্গেও জড়িয়ে রয়েছেন দেশটির অনেক তারকা। আইপিএলে অংশ নেওয়া দলের মালিকানায় আছেন শাহরুখ খান, প্রীতি জিনতার মতো বলিউড তারকারা। এবার আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের মালিকানায় যুক্ত হচ্ছেন ১৮ বছর বয়সী তরুণী।

কলকাতা নাইট রাইডার্সের মালিকদের মধ্যে অন্যতম শাহরুখ খান। বলিউডের এই তারকা অভিনেতা ছাড়াও আইপিএলের অন্যতম পুরানো এ দলটির মালিকানায় আরও রয়েছেন বলিউডের এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী জুহি চাওলা ও তার স্বামী জয় মেহতা।

আইপিএলের বেশ পুরানো মুখ জানভি মোহতা। ছবি: সংগৃহীত

এবার কেকেআরে আসছে তরুণ নেতৃত্ব। মেয়ে জানভি মোহতার হাতে কেকেআরের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন জুহি চাওলা ও জয় মেহতা। কিন্তু অবাক করার মতো বিষয় হলো, চলতি বছরের ফেব্রুয়ারিতে মাত্র ১৮ বছরে পা দিয়েছে জুহি চাওলা ও জয় মোহতা দম্পতির মেয়ে।

প্রথমবারের মতো মালিকানা পাওয়ার অপেক্ষায় থাকলেও আইপিএলে বেশ পুরানো মুখ জানভি। অনেকদিন ধরে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত এই তরুণী। এমনকি কেকেআরের হয়ে আইপিএলের নিলামে দর কষাকষি করতেও দেখা গেছে তাকে।

প্রিয় খেলা/রুহুল