কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

প্রতারণার অভিযোগে সোনাক্ষীর মুম্বাইয়ের বাড়িতে পুলিশ

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯, ১৭:৪৩
আপডেট: ১৩ জুলাই ২০১৯, ১৭:৪৩

(প্রিয়.কম) সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমার মাধ্যমে বি টাউনে পা রাখা বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা জড়ালেন মামলায়। প্রতারণার মামলা দায়ের হয়েছে সোনাক্ষীর নামে। এই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়িতে হানা দেয় মোরাদাবাদ ও জুহু পুলিশের দল। তবে সেদিন পুলিশকে সোনাক্ষীর বাসা থেকে নিরাশ হয়েই ফিরতে হয়।

জানা গেছে, মোট ২৪ লাখ রুপি নিয়েও কাজ করেননি সোনাক্ষী। ফলে তার বিরুদ্ধে পুলিশের কাছে প্রতারণার অভিযোগ করে উত্তরপ্রদেশের এক ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি। তাদের অভিযোগ, গত বছর এক অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা ছিল সোনাক্ষী সিনহার। সেই জন্য তিনি মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কথা রাখেননি তিনি।

কোম্পানিটির দাবি, সোনাক্ষী তাদেরকে জানিয়ে দেন তিনি এই অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না। ফলেই ক্ষতির সম্মুখীন হতে হয় তাদের। সেই থেকেই সমস্যা শুরু। কোনো প্রতিক্রিয়া না পেয়ে তারা পুলিশের দ্বারস্থ হন।

সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

এদিকে বৃহস্পতিবার সোনাক্ষী সিনহার বয়ান রেকর্ড করতে যাওয়া পুলিশের এক বিশেষ দল দীর্ঘক্ষণ অপেক্ষার পরও দেখা পাননি নায়িকার। ঘণ্টা দুয়েক অপেক্ষা করেই ফিরে আসে পুলিশ। জুহু থানার একজন অফিসার জানান, উত্তরপ্রদেশ পুলিশ কিছুদিন পর আবার যাবেন সোনাক্ষীর বাড়িতে।

তবে এই বিষয় কোনোরকম মন্তব্য করতে নারাজ সোনাক্ষী। এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে সোনাক্ষীর মুখপাত্র বলেন, ‘অভিনেত্রী ৯ বছরের বলিউড ক্যারিয়ারে সততার সঙ্গে কাজ করেছেন। কাউকে প্রতারণা করেননি, তার বিরুদ্ধে এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। এটা নায়িকার ক্যারিয়ারে দাগ লাগানোর চেষ্টা ছাড়া আর কিছুই নয়। সোনাক্ষী একজন পেশাদার অভিনেত্রী।’

প্রসঙ্গত, এই মুহূর্তে সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন সোনাক্ষী। পরপর বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। তার মধ্যে রয়েছে সালমান খানের ‘দাবাং ৩’, ‘খানদানি সাফাখানা’, ‘মিশন মঙ্গল’ ও ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’র মতো সিনেমা।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/রুহুল