কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ল্যাপটপ মেলায় অংশ নেওয়া ওয়ালটনের প্যাভিলিয়ন। ছবি: সংগৃহীত

ল্যাপটপ মেলায় মিলছে যেসব ছাড়-অফার

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ জুলাই ২০১৯, ১৬:৪৭
আপডেট: ১২ জুলাই ২০১৯, ১৬:৪৭

(প্রিয়.কম) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে ল্যাপটপ মেলা। ১১ জুলাই থেকে শুরু হওয়া এই মেলাটি চলবে ১৩ জুলাই পর্যন্ত। মেলা খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এবারের মেলায় অংশগ্রহণকারী সব প্রতিষ্ঠানই কমবেশি অফার ও ছাড় নিয়ে হাজির হয়েছে।

ওয়ালটন: মেলায় ওয়ালটন ল্যাপটপ ও ডেস্কটপ ও অন্যান্য এক্সেসরিজ ক্রয়ে মডেলভেদে মিলছে ২৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। মেলা থেকে কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ যথাক্রমে ৫২ হাজার ৪০০ এবং ৫৯ হাজার ৯৫০ টাকায় কিনতে পারবেন। এগুলোর পূর্বের বাজার মূল্য ছিল যথাক্রমে ৬৯ হাজার ৯৫০ এবং ৭৯ হাজার ৯৫০ টাকা।

এ ছাড়া ট্যামারিন্ড সিরিজের তিন মডেলের ল্যাপটপে ১৫ শতাংশ, প্যাশন ও প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ১২ শতাংশ করে মূল্যছাড় মিলবে। এর ফলে মাত্র ১৭,৫০০ টাকায় পাওয়া যাবে দেশে তৈরি ওয়ালটন ল্যাপটপ।

পাশাপাশি, সব মডেলের ডেক্সটপ এবং মনিটরে ১০ শতাংশ এবং অন্যান্য এক্সেসরিজ (কিবোর্ড, মাউস, পেনড্রাইভ, মেমোরি কার্ড, ইয়ারফোন, র‌্যাম এবং ওয়াইফাই রাউটার) কেনায় ১৫ শতাংশ মূল্যছাড় পাবেন ক্রেতারা।

ডেল: ডেল ব্র্যান্ডের যে কোনো ল্যাপটপ কিনলে স্ক্র্যাচ অ্যান্ড উইনে নানা পুরস্কার জেতার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। এ ছাড়াও, স্ক্র্যাচ কার্ডে আরো রয়েছে কম্পিউটার মনিটর, মাউস, কিবোর্ড, ৫০০ টাকার প্রাইজবন্ড এবং দুইদিন একরাত কাপল ট্যুরের সুযোগ।

আসুস: মেলায় আসুসের গেমিং (এফএক্স, আরওজি) ও জেনবুক সিরিজের ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ১ বছরের ‘এক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন’ সেবা। এর আওতায় প্রথম এক বছর দুর্ঘটনাজনিত কারণে ল্যাপটপের যে কোনো সমস্যা হলে বিনামূল্যে ক্রেতারা সেবা পাবেন আসুস থেকে। এ ছাড়াও আসুসের যে কোনো মডেলের ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট, এলইডি টিভি, এসিসহ আরো অনেক উপহার জিতে নেওয়ার সুযোগ।

ল্যাপটপ মেলায় আইলাইফের প্যাভিলিয়ন।ছবি: সংগৃহীত

এইচপি: এইচপির ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন এইচপির পক্ষ থেকে একটি স্ক্র্যাচ কার্ড। কার্ডটি ঘষে করে ৭০০ টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার জিতে নেবার সুযোগ রয়েছে।

লেনোভো: মেলায় লেনোভোর ল্যাপটপ কিনলে আট ধরনের পুরস্কার জেতার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। মেলায় লেনোভোর ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। কার্ডটি ঘষে লেনোভোর ক্রেতারা পেতে পারেন ৩২ ইঞ্চির সনি টেলিভিশন, ঢাকা ব্যাংকক ঢাকা এয়ার টিকেট, বাইসাইকেল, গুগল হোম, স্যান্ডউইচ মেকার, ইলেক্ট্রিক কেটলি, পাওয়ার ব্যাংক এবং ৫০০ টাকার ভাউচার জেতার সুযোগ।

ল্যাপটপের পাশাপাশি মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হয়েছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষাঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাচ্ছে। সব ধরনের পণ্যেই পাওয়া যাচ্ছে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার।

প্রিয় প্রযুক্তি/রুহুল