কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জয়া আহসানের ফেসবুক থেকে ছবি সংগৃহীত

এজবাস্টনে বলিউড অভিনেতার সঙ্গে জয়ার দুপুরের খাবার

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১২ জুলাই ২০১৯, ১৩:৪২
আপডেট: ১২ জুলাই ২০১৯, ১৩:৪২

(প্রিয়.কম) যুক্তরাজ্যের বার্মিংহামের এজবাস্টনে গতকাল ছিল ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যে ফাইনালে ওঠার লড়াই। ম্যাচ শেষে ফলাফল দাঁড়িয়েছে, অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিয়ে স্বপ্নের ফাইনালে গিয়েছে ইংল্যান্ড। ফাইনালে ওঠার এই লড়াই দেখতে মাঠে গিয়েছিলেন বাংলাদেশ-কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী জয়া আহসান। গ্যালারিতে ছিলেন বলিউডের অভিনেতা আদিত্য রয় কাপুরও। এই দুজনের দেখা হলে একসঙ্গে দুপুরের খাবারও সেরে নেন তারা।

খোঁজ নিয়ে জানা গেছে, দুপুরের খাবার খাওয়ার সময়ই তাদের মধ্যে অল্প-বিস্তর কথাবার্তা হয় দুই বাংলার সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে। আলাদা করে জয়ার কাছ থেকে কলকাতার চলচ্চিত্রের বর্তমান হাল-হকিকত সম্পর্কে জেনে নিয়েছেন আদিত্য।

এর আগে স্থানীয় সময় দুপুরে এজবাস্টনের হসপিটালিটি বক্সে জয়ার সঙ্গে দেখা হয় ‘আশিকি-টু’-খ্যাত নায়ক আদিত্যর। কিন্তু সে সময় শুধু পরিচিতি পর্ব হয়েছে। এর বেশি কিছু নয়।

এবারের বিশ্বকাপ আসরে জয়া আইসিসি’র আমন্ত্রণে উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে গিয়েছিলেন। সেটা ছিল প্রথম সফর।

এরপর কদিনের বিরতি নিয়ে দ্বিতীয় দফায় সেখানে গিয়েছেন। এ দফায় যান বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচসহ সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ উপভোগ করতে।

প্রিয় বিনোদন/রুহুল