জাবরা এলিট ২৫ই

সর্বোচ্চ ব্যাটারি ব্যকাআপ দেবে জাবরা এলিট ২৫ই

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯, ১৬:৩৮
আপডেট: ১১ জুলাই ২০১৯, ১৬:৩৮

(প্রিয়.কম) বিশ্ববাজারের পর দেশের বাজারে এসেছে জিএন গ্রুপের জাবরা এলিট ২৫ই। তারহীন প্রযুক্তি সুবিধায় কল করা ও মিউজিক উপভোগ করতে এই স্টেরিও নেকব্র্যান্ড হেডফোনটি সর্বোচ্চ ব্যাটারি ব্যাকআপ সুবিধা দেবে।

হেডফোনটি একবার পুরোপুরি চার্জ দিলে সারা দিন অথবা একটি সপ্তাহ, সর্বোচ্চ ১৮ ঘণ্টা পর্যন্ত সচল রখে।

হেডফোনটির রয়েছে সম্পূর্ণ মোবিলিটি সুবিধা। জাবরা এলিট ২৫ই হেডফোনটি পূর্ণ গতিশীল। কল এবং গান শোনার জন্য এতে রয়েছে স্যুইচিং সুবিধা।

গান শোনা কিংবা কথা বলার সময় বাইরের বাতাসের শোঁ শোঁ শব্দের যন্ত্রণা থেকে মুক্তি দিতে হেডফোনটির মাইক্রোফোনটি অযাচিত বাতাস প্রতিরোধী (উইন্ড প্রোটেক্টেড)।

হেডফোনটির নিখাদ নকশার ফলে এর নেকব্যান্ডটি ইচ্ছে মতো বাাঁকানো যায়। ফলে হেডফোনটি ব্যবহারেও অসস্তি বা বিরক্ত অনুভব হবে না।

এর এয়ারগিলস এবং স্পিকার খুবই মানানসই করে সংস্থাপিত হয়েছে। ফলে অডিও লিকেজ হয় না। হেডফোনটির আরও কিছু সুবিধার মধ্যে রয়েছে, হেডফোনটি পানি নিরোধক।

হেডফোনটির সঙ্গে রয়েছে ভয়েস নিয়ন্ত্রণ বাটন এবং বার্তা পড়ে শোনানোর সুবিধা। গুগল বা সিরি’র সহযোগিতা প্রাপ্তির ওয়ান-টাচ অ্যাকসেসও মিলবে এই গ্যাজেটটিতে।

জাবরা এলিট ২৫ ই-এর বাজার মূল্য চার হাজার ৯০০ টাকা। এটি পাওয়া যাবে জাবরা’র বাংলাদেশি পরিবেশক টেক রিপাবলিক লিমিটেড এবং প্রতিষ্ঠানটির ব্যবসায় প্রতিনিধিদের কাছে।

প্রিয় প্রযুক্তি/আশরাফ