কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রতীকী ছবি

বিজ্ঞাপনের মাধ্যমে গ্রাহক ঠকাচ্ছে স্যামসাং!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৬ জুলাই ২০১৯, ১১:৫০
আপডেট: ০৬ জুলাই ২০১৯, ১১:৫০

(প্রিয়.কম) সুইমিং পুলের গভীরে বা সমুদ্রের পানির মধ্যেও কোনো ধরনের সমস্যা ছাড়াই ব্যবহার করা যাবে স্যামসাংয়ের নির্দিষ্ট মডেলের ফোন।

এমন মুখরোচক ও অসত্য বিজ্ঞাপনের মাধ্যমে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগে স্যামসাংয়ের বিরুদ্ধে মামলা করেছে অস্ট্রেলিয়ান কম্পিটিশন অ্যান্ড কনজিউমার কমিশন (এসিসিসি)।

এই নিয়ন্ত্রক সংস্থাটির মতে এই ধরনের বিভ্রান্তিকর  তথ্য ছড়ানোর মাধ্যমে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করছে স্যামসাং। বিষয়টি সুরহার জন্য তারা আদালতে দ্বারস্থ হয়েছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, স্যামসাং তাদের গ্যালাক্সি স্মার্টফোনের বিজ্ঞাপনে দেখিয়েছে, ফোনগুলো সুইমিং পুলের গভীরে ব্যবহার করা যায়। এ ছাড়া সমুদ্রে সার্ফিংয়ের সময় লবনাক্ত পানি দ্বারা এই মডেলের ফোনগুলোর ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।

‘এসব বিজ্ঞাপন সত্য নয়’ এসিসিসির এমন দাবির পরিপ্রেক্ষিতে স্যামসাং জানিয়েছে, এসিসিসির এই মামলা আদালতের মাধ্যমে মোকাবেলা করা হবে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, স্যামসাংয়ের বিরুদ্ধে নিয়ে আসা এই অভিযোগের সতত্য প্রমাণ হলে স্মার্টফোন নির্মাতা এই প্রতিষ্ঠানকে প্রায় অর্ধশত কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হতে পারে।

প্রিয় প্রযুক্তি/রাকিব/আশরাফ