কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শ্রাবন্তী ও তার স্বামী রোশন সিং। ছবি: সংগৃহীত

পূজায় বসে মুগ্ধ নয়নে স্বামীকে দেখছেন শ্রাবন্তী

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১৫:১১
আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১৫:১১

(প্রিয়.কম) তিনমাস আগে খানিকটা গোপনে তৃতীয়বারের মতো সাতপাকে বাঁধা পড়েন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। পাত্র তার দীর্ঘদিনের বন্ধু পেশায় কেবিন ক্রু রোশন সিং। বিয়ে সেরে ইন্দোনেশিয়ার রাজধানী বালিতে মধুচন্দ্রিমাও কাটিয়ে এসেছেন শ্রাবন্তী ও রোশন। সেসব ছবি ছাড়াও মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয় তাদের ব্যক্তিগত সময় কাটানোর ছবিও।

এখনও তারা যে একে অপরের প্রেমে মজে রয়েছেন, সে বিষয়টি আবারও প্রকাশ পেলো শ্রাবন্তীর একটি সাম্প্রতিক ছবি থেকে। সম্প্রতি বাড়িতে অনুষ্ঠিত পূজার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। যেখানে দেখা যাচ্ছে, পূজায় বসে মুগ্ধ দৃষ্টিতে রোশনের দিকে তাকিয়ে রয়েছেন শ্রাবন্তী।

শ্রাবন্তী ও তার স্বামী রোশন সিং। ছবি: সংগৃহীত

শিব পূজায় ব্যস্ত থাকা স্বামীর দিকে তাকিয়ে থাকা নায়িকার এই ছবি পোস্ট করে ক্যাপশনে রোশন লিখেছেন, ‘আমার দিকে তোমার তাকিয়ে থাকা আমি অনেক ভালোবাসি।’

গত এপ্রিলে চণ্ডীগড়ে বসেছিল শ্রাবন্তী-রোশনের বিয়ের আসর। তাদের সেই বিয়ের ছবি নেট-দুনিয়ায় ভাইরালও হয়। শিখ রীতিতে চণ্ডীগড়ের এক গুরুদ্বারে হয় তাদের বিয়ের অনুষ্ঠান। বালিতে হানিমুন সারার পর ছেলে ও শাশুড়িকে সঙ্গে নিয়ে ব্যাংককে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী ও রোশন। আপাতত তারা সংসার পেতেছেন তাদের নতুন কেনা আরবানার ফ্ল্যাটে।

প্রিয় বিনোদন/রুহুল