কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মৌমাছির হানায় নাজেহাল হয় দুদেশের ক্রিকেটাররা। ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা ম্যাচে মৌমাছি-হানা, দেখুন ভিডিওতে

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৯ জুন ২০১৯, ০৯:১৫
আপডেট: ২৯ জুন ২০১৯, ০৯:১৫

(প্রিয়.কম) ফের বিশ্বকাপের ম্যাচ চলাকালীন বিঘ্ন। কিছুক্ষণের জন্য বন্ধ থাকে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার ম্যাচ। তবে  বৃষ্টি কিংবা প্রাকৃতিক কোনো দুর্যোগের কারণে নয় বরং ২৮ জুন, শুক্রবার মৌমাছির হঠাৎ আক্রমণে নাজেহাল হয় দুদেশের ক্রিকেটার ও আম্পায়াররা।

ডারহামের চেস্টার লে স্ট্রিটের রিভারসাইড গ্রাউন্ডে তখন ম্যাচের ৪৮তম ওভারের খেলা চলছিল। ক্রিজে ছিলেন লঙ্কান ক্রিকেটার ইসুরু উদানা ও সুরঙ্গা লাকমল। এ সময় মাঠে হানা দেয় একঝাঁক মৌমাছি। পরিস্থিতি এমন হয় যে, মৌমাছির আক্রমণ থেকে বাঁচতে মাঠেই শুয়ে পড়েন ক্রিকেটাররা।

বোলার-আম্পায়ার-ব্যাটসম্যান সবাই মাঠে শুয়ে পড়েন। ছবি: সংগৃহীত

অদ্ভুত বিষয় হলো, এদিন মৌমাছির পাল শুধুমাত্র পিচের কাছে ঘোরাফেরা করছিল। ফলে ক্রিকেটাররা আতঙ্কিত হলেও, দর্শকদের মধ্যে কোনো প্রভাব পড়েনি।

আতঙ্ক ছড়ায় মৌমাছির এমন হানা। ছবি: সংগৃহীত

মৌমাছির হানায় মাঠে উপস্থিত দর্শকরাও কিছুটা আনন্দ উপভোগ করেন। অনেকের মতে, এই ইনিংসে এটাই ছিল একমাত্র আকর্ষণীয় অংশ। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে চলে হাস্যরস।

ভিডিওতে দেখুন দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা ম্যাচে মৌমাছির হানার সেই ঘটনা-

এই দুই দলের মধ্যে ম্যাচের সময় আগেও একবার মৌমাছি হানা দিয়েছিল। ২০১৭ এপ্রিলে ওয়ান্ডারার্সে পিঙ্ক ডে একদিনের ম্যাচের সময় একইভাবে হানা দিয়েছিল মৌমাছির দল। সেবারেও কিছুক্ষণের জন্য ম্যাচ স্থগিত ছিল।

প্রিয় খেলা/আশরাফ