কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ছবি: ফেসবুক

ছবিতে দেখুন স্ত্রী ও সন্তান নিয়ে মাশরাফির অবকাশ যাপন

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২৮ জুন ২০১৯, ১৯:৫০
আপডেট: ২৮ জুন ২০১৯, ১৯:৫০

(প্রিয়.কম) বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের সর্বশেষ ম্যাচ খেলেছে গেল ২৪ জুন আফগানিস্তানের বিপক্ষে। পরবর্তী ম্যাচের আগে মিলেছে প্রায় সপ্তাহখানেকের বিরতি। দীর্ঘ আট দিন বিরতির পর আগামী ২ জুলাই ভারতের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচে মাঠে নামবে মাশরাফি বিন মুর্তজার দল।

বিরতির সময়টাকে বেশ ভালোভাবেই কাজে লাগাচ্ছেন ক্রিকেটারা। টানা ম্যাচ ও ভ্রমণের ধকল কাটিয়ে ওঠার সুযোগ দিতে ক্রিকেটারদের আগামী ২৯ জুন পর্যন্ত পাঁচদিনের ছুটি দেওয়া হয়। ছুটির সময়টা নিজেদের মতো উপভোগ করছেন সাকিব-মাশরাফি-তামিমরা।

আগামী ৩০ জুন থেকে ভারতের বিপক্ষে ম্যাচটিকে সামনে রেখে প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ দল। এর আগে পাঁচ দিনের ছুটিতে পরিবারসমেত ঘুরে বেড়াচ্ছেন ক্রিকেটাররা। এরই ধারাবাহিকতায় স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সম্প্রতি স্ত্রী সুমনা হক সুমি, মেয়ে হুমায়রা মর্তুজা ও ছেলে সাহেল মর্তুজাকে নিয়ে ইংল্যান্ড ও ওয়েলসের বিভিন্ন জায়গা ঘুরে বেড়িয়েছেন মাশরাফি। ঘুরে বেড়ানোর মুহূর্তগুলো ফ্রেমবন্দী করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন মাশরাফির স্ত্রী। ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে এসব ছবি পোস্ট করেন তিনি।

ছবিতে দেখুন ইংল্যান্ডে মাশরাফি পরিবারের অবকাশ যাপন-

ছবি: ফেসবুক
ছবি: ফেসবুক
ছবি: ফেসবুক
ছবি: ফেসবুক
ছবি: ফেসবুক
ছবি: ফেসবুক
ছবি: ফেসবুক
ছবি: ফেসবুক
ছবি: ফেসবুক

প্রিয় খেলা/রুহুল