জাবরা এলিট ২৫ই। ছবি: সংগৃহীত

এক চার্জে ১৮ ঘণ্টা চলবে জাবরা এলিট ২৫ই হেডফোন

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ জুন ২০১৯, ২০:১৪
আপডেট: ২৭ জুন ২০১৯, ২০:১৪

(প্রিয়.কম) দেশের বাজারে উন্মোচিত হয়েছে জাবরা ব্র্যান্ডের নতুন হেডফোন এলিট ২৫ই।

২৭ জুন, বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানে হেডফোনটির মোড়ক উন্মোচন করেন জাবরা’র দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক পিটার জয় সেলান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশে থাকা ব্র্যান্ডটির পরিবেশক টেক রিপাবলিক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এইচএম ফয়েজ মোর্শেদ।

অনুষ্ঠানে জানানো হয়, তারহীন প্রযুক্তিতে কল ও মিউজিক শোনার এই স্টেরিও নেকব্র্যান্ড হেডফোনটি একবার চার্জ দিলে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যায়।

জাবরার নতুন মডেলের হ্যান্ডফোনের উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি: সংগৃহীত

হেডফোনটির নেকব্যান্ড, এয়ারগিলস এবং মাইক্রোফোনের বিশেষত্ব তুলে ধরে অনুষ্ঠানে ফয়েজ মোর্শেদ বলেন, জাবরা এলিট ২৫ই হেডফোনটির রয়েছে মাল্টি টাস্কিং সুবিধা। কথা বলা এবং গান শুনতে ভালো পারফরমেন্স দেবে এই হেডফোনটি।

তিনি আরও বলেন, ‘মূল্য বিবেচনায় এমন মানের; বিশেষ করে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধায় জাবরা এলিট ২৫ই এক কথায় অনন্য। এই হেডফোনটির ওপর ব্যবহারকারীরা আস্থা রাখতে পারেন। আমার বিশ্বাস, জাবরা এলিট স্পোর্ট এর মতোই এটি খ্যাতি অর্জন করবে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন টেক রিপাবলিক লিমিটেডের নির্বাহী পরিচালক মেহেদী হাসান, চেয়ারম্যান মশিউর রহমান রাজু এবং পরিচালক কাজী ইকরামুল গণী।

প্রিয় প্রযুক্তি/রুহুল