কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গুলবাদিন নাইবকে টুইটারে খোঁচা দেন রুবেল হোসেন। ছবি: সংগৃহীত

আফগানিস্তানকে হারানোর পর গুলবাদিন নাইবকে রুবেল হোসেনের খোঁচা!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ১১:৫৩
আপডেট: ২৫ জুন ২০১৯, ১১:৫৩

(প্রিয়.কম) বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে প্রচ্ছন্ন এক হুমকিই দিয়ে রেখেছিলেন আফগানিস্তান অধিনায়ক গুলবাদিন নাইব। বলেছিলেন, ‘হাম তো ডুবে হ্যায় সানাম, তুম কো লে কার ডুবেঙ্গে।’ যার বাংলা অর্থ দাঁড়ায় আমরা তো ডুবেছিই, এখন তোমাদের নিয়েই ডুবব!

এবারের বিশ্বকাপে প্রথম দল হিসেবে টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে আফগানিস্তান। ভারতের বিপক্ষে আশা জাগালেও শেষটা সুন্দর হয়নি আফগানদের। ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরে তাদের হারানোর কিছু নেই। অন্যদিকে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে বাংলাদেশের জয়ের বিকল্প ছিল না।

নিজেদের বিশ্বকাপ স্বপ্ন যেমন শেষ হয়ে গেছে, বাংলাদেশকে হারিয়ে মাশরাফি-সাকিবদের বিশ্বকাপ স্বপ্নও শেষ করে দিতে চেয়েছিলেন আফগান অধিনায়ক গুলবাদিন! কিন্তু ২২ গজের লড়াইয়ে বাংলাদেশের কাছে পাত্তা পায়নি আফগানরা। সাকিব আল হাসানের অলরাউন্ড পারফরম্যান্সে ৬২ রানে হেরেছে আফগানিস্তান।

ম্যাচ হারের পর আফগান অধিনায়ককে খোঁচা দিতে ছাড়েননি বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা। এই তালিকায় রয়েছে বাংলাদেশি পেসার রুবেল হোসেনও। জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিক ইনফোর বাংলাদেশি প্রতিনিধি মোহাম্মদ ইসামের টুইটে রিটুইট করে খোঁচা দেন রুবেল।

রুবেলের সেই রিটুইট। ছবি: স্ক্রিনশট

আফগান অধিনায়কের সেই কথা তুলে ধরে মোহাম্মদ ইসাম টুইটারে লিখেছিলেন, ‘ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে নাইবকে বলতে শুনেছিলাম হাম তো ডুবে হ্যায় সানাম, তুম কো লে কার ডুবেঙ্গে! এই টুইটেই রিটুইট করে রুবেল লিখেছেন, ‘গুলবাদিন নাইব, দুঃখিত প্রিয়, এ যাত্রায় তোমাদের সঙ্গে যেতে আগ্রহ পাচ্ছি না আমরা।’

প্রিয় খেলা/আশরাফ